সর্বশেষ
বুধবার ২৪শে আষাঢ় ১৪২৭ | ০৮ জুলাই ২০২০

বিয়ের অনুষ্ঠানের টাকা দুস্থদের দিলেন পূজা কুনাল

রবিবার, এপ্রিল ১৯, ২০২০

FB4.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জীর সঙ্গে বলিউড অভিনেতা কুনাল বর্মার বিয়ের দিনক্ষণ নির্ধারিত ছিল ১৫ এপ্রিল। কিন্তু করোনা মহামারির মধ্যে সব আনুষ্ঠানিকতা বাদ দিয়েছেন তারা। বরং বিয়ের বাজেটের টাকা ত্রাণ সহায়তা হিসেবে দান করেছেন এই তারকা জুটি।

জনপ্রিয় টিভি সিরিজ ‘তুঝ সঙ্গ প্রীত লাগায়ি সাজনা’ শুটিং সেটে পরিচয় ও প্রেম। তারপর অনেকদিন ডুবে ডুবে জল খাওয়া। অবশেষে ২০১৭ সালের আগস্টে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন পূজা ব্যানার্জি ও কুনাল বর্মা।

টলিউড ও মূলত টিভি অভিনেত্রী পূজা ব্যানার্জী সম্প্রতি ঘোষণা দিয়েছেন, করোনা মহামারির কারণে ১৫ এপ্রিলের বিয়ে অনুষ্ঠান বাতিল করা হয়েছে। তাছাড়া কুনালের সঙ্গে তার বিবাহ ইতোমধ্যে নিবন্ধিত হয়ে গেছে। তাই আইনত তারা এখন স্বামী-স্ত্রী। আর প্রিয়জনদের সঙ্গে আনুষ্ঠানিক আয়োজনও তারা করবেন। তবে এখন নয়। পৃথিবীটা যখন আবার সুস্থ-সুন্দর হয়ে উঠবে, তখন।

পূজা জানান, যারা প্রতিদিনের জীবন নির্বাহ করতে হিমশিম খাচ্ছেন, তাদের কষ্ট আমরা অনুভব করি। তাদের জন্য আমরা প্রার্থনা করি। আমাদের বিয়ে অনুষ্ঠানে খরচের জন্য যত টাকা গুছিয়েছিলাম, কষ্টে থাকা মানুষদের জন্য সেই টাকা আমরা দান করছি। এখন উৎসব করার সময় নয়। যখন সবকিছু ঠিক হয়ে যাবে, তখন আমরা অনুষ্ঠান করব।

এর আগে পূজা ব্যানার্জি একটি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছিলেন, আমি অবশ্যই স্বীকার করব যে, আমার জীবনে কুনাল বর্মা সবচেয়ে সহযোগী মানুষ। তাকে ছাড়া আমি জীবনে এতদূর আসতে পারতাম না। আমার ক্যারিয়ার নিয়ে কখনো সে কোনো প্রশ্ন করে না। বরং অন্ধভাবে আমাকে সহযোগিতা করে। আমার জীবনে তাকে পেয়ে আমি সত্যিই নিজেকে সৌভাগ্যবান ও সুখী মনে করি।


ঢাকা, রবিবার, এপ্রিল ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন