সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

লকডাউনেও সালমান-জ্যাকলিন রোমান্স

সোমবার, মে ১১, ২০২০

14_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের মহারাষ্ট্রের শহর পানভেলের ফার্মহাউসে শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে রোমান্সে মেতেছেন বলিউড ভাইজান সালমান খান। একটা সময় প্রেমের গুঞ্জন ছড়ানো এই জুটির সেই রোমান্সের ভিডিও আবার সালমানের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশও করা হয়েছে। 

আসল ঘটনা হচ্ছে, এই লকডাউন পিরিয়ডে একটি মিউজ়িক ভিডিও নির্মাণ করে ফেলেছেন সালমান। রবিবার প্রকাশ হয়েছে সেটির টিজার। গোটা মিউজিক ভিডিওটি মুক্তি দেয়া হবে ১২ মে অর্থাৎ মঙ্গলবার। সেই ভিডিওতেই সালমানের সঙ্গে জুটি বেঁধেছেন জ্যাকলিন।

সালমান-জ্যাকলিনের মিউজিক ভিডিওটির শিরোনাম ‘তেরে বিনা’। এতে থাকা গানটির কথা লিখেছেন সাব্বির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। ভিডিওতে সালমানদের সঙ্গে রয়েছেন তার বান্ধবী মডেল-অভিনেত্রী ওয়ালুশা ডি’সুজা। তিনি সালমান ও জ্যাকলিনের একটি সাক্ষাৎকারও নিয়েছেন। সেটিও অভিনেতার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

ওই সাক্ষাৎকারে সালমান জানান এই লকডাউনের মধ্যে কীভাবে তিনি মিউজিক ভিডিওটি নির্মাণ করলেন। , বলেন, ‘মাত্র তিন জন মিলে চার দিনে একটি গানের ভিডিও শুট করেছি। এটা আমার কাছে শিক্ষণীয়। আমাদের কোনো মেকআপ আর্টিস্ট বা হেয়ার স্টাইলিস্টও ছিল না।’ সালমানের মতে, এই ভিডিওটি তার প্রযোজনায় সবচেয়ে কম বাজেটের।

কিন্তু লকডাউন পিরিয়ডে বলিউডের অন্য তারকারা যখন ছুটির মেজাজে, তখন সালমান কাজ নিয়ে ব্যস্ত। কোথা থেকে আসে এত এনার্জি? অভিনেতার উত্তর, ‘মাত্র ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করেছিলাম। কেরিয়ারের শুরুতে কিছু ছবি ফ্লপও করেছিল। তবু হাল ছাড়িনি। সেই ধারা এখনও বজায় রেখেছি।’


ঢাকা, সোমবার, মে ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন