সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

জুনিয়র এনটিআরকে যে গোপন নামে ডাকেন কাজল

মঙ্গলবার, মে ১২, ২০২০

888.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনয়শিল্পী কাজল আগরওয়াল ও তারকা রামা রাও জুনিয়র (জুনিয়র এনটিআর)। ২০১৩ সালে ‘বাদশা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। সর্বশেষ ২০১৬ সালে ‘জনতা গ্যারেজ’ সিনেমার আইটেম গানে নাচতে দেখা যায় তাদের।

ব্যক্তিগত জীবনে খুব ভালো বন্ধু এই দুই তারকা। কাজল এনটিআরকে একটি গোপন নামে ডেকে থাকেন। এবার টুইট বার্তায় সেই গোপন নাম প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী। টুইটে কাজল লিখেন—আমি জুনিয়র এনটিআরকে তারামি নামে ডাকি (TARAk + tsunami= Tarami)। তাকে ভালোবেসে এই নামে ডাকি।

‘বাহুবলি’ সিনেমা খ্যাত এস এস রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’ সিনেমায় অভিনয় করছেন জুনিয়র এনটিআর। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ তেজা। মারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। জুনিয়র এনটিআর ও রাম চরণ ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— আলিয়া ভাট, অজয় দেবগন। আগামী বছর ৮ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

অন্যদিকে একাধিক সিনেমার কাজ রয়েছে কাজলের হাতে রয়েছে। এর মধ্যে তেলেগু ভাষার ‘মোসাগালু’, ‘আচার্য’, হিন্দি ভাষার ‘মুম্বাই সাগা’, তামিল ভাষার ‘ইন্ডিয়ান-টু’, ‘প্যারিস প্যারিস’ প্রভৃতি। ‘আচার্য’ সিনেমায় ৬৪ বছর বয়েসি চিরঞ্জীবীর বিপরীতে দেখা যাবে কাজলকে।


ঢাকা, মঙ্গলবার, মে ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন