সর্বশেষ
বৃহঃস্পতিবার ২১শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০৪ জুন ২০২০

সালমানের হুঁশিয়ারি

বৃহস্পতিবার, মে ১৪, ২০২০

212919salman.jpg
বিডিলাইভ ডেস্ক :

সিনেমায় অভিনয়ের পাশাপাশি সালমান খান তার প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মস থেকেও সিনেমা নির্মাণও করেন। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকজন অভিনয়শিল্পী দাবি করেছেন, সালমানের প্রযোজনা প্রতিষ্ঠানের নামে তাদের কাছে ই-মেইল পাঠানো হয়েছে। এতে লেখা হয়েছে, সালমান তার পরবর্তী সিনেমার জন্য অভিনয়শিল্পী বাছাই করছেন।

তবে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে জানিয়েছেন দাবাং অভিনেতা। পাশাপাশি আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। সালমানের পক্ষ থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সকলের অবগতির জন্য জানাচ্ছি, আমি কিংবা আমার প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মসের পক্ষ থেকে বর্তমানে কোনো সিনেমার জন্য অভিনয়শিল্পী বাছাই হচ্ছে না। আমাদের পরবর্তী সিনেমার জন্য আমরা কোনো কাস্টিং এজেন্ট নিয়োগ দিইনি। এ বিষয়ে কোনো মেসেজ অথবা ই-মেইল পেলে বিশ্বাস করবেন না। অননুমোদিতভাবে কোনো পার্টি যদি আমার অথবা সালমান খান ফিল্মসের নাম ব্যবহার করে তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সালমানের পরবর্তী সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। আসছে ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে হঠাৎ শুটিং বন্ধ হয়ে যাওয়া তা সম্ভব হচ্ছে না। এখনো সিনেমাটির দুটি গান ও কিছু দৃশ্যের শুটিং বাকি রয়েছে। সিনেমাটি সালমান খান ছাড়াও দিশা পাটানি, জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ অভিনয় করছেন।


ঢাকা, বৃহস্পতিবার, মে ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন