সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

প্রভাসের বিয়ে নিয়ে রাজামৌলির ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে

মঙ্গলবার, মে ১৯, ২০২০

99999.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাহুবলি সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

বেশ কিছুদিন আগে অভিনেতা প্রভাস ও রানা দাগ্গুবতির সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রাজামৌলি। সেই সময় প্রভাসের বিয়ে নিয়ে ভবিষ্যদ্বাণী করে তিনি বলেছিলেন, প্রভাসের আগেই বিয়ের পিঁড়িতে বসবেন রানা দাগ্গুবতী। তার সেই ভবিষ্যদ্বাণী সত্যি হতে চলেছে। সম্প্রতি বাগদানের খবর জানিয়েছেন রানা। খুব শিগগির বিয়ে হবে বলেও জানা গেছে। কিন্তু প্রভাসের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কোনো সুখবর পাওয়া যায়নি।

‘বাহুবলি’ সিনেমায় প্রভাসের সঙ্গে রানা দাগ্গাবতিও অভিনয় করেছেন। দীর্ঘদিন একসঙ্গে কাজ করায় তাদের খুব কাছ থেকেই দেখেছেন রাজামৌলি।

প্রভাস সম্পর্কে এই ভবিষ্যদ্বাণী করার কারণ প্রসঙ্গে মজা করে তিনি বলেন, ‘প্রভাস খুবই অলস প্রকৃতির। বিয়ের ব্যাপারেও সে অলস। একটি মেয়ে খোঁজা এরপর তার মা-বাবার সঙ্গে কথা বলা তার জন্য অনেক কঠিন কাজ। এজন্যই সে বিয়ে করছে না।’


ঢাকা, মঙ্গলবার, মে ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন