সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

শিবালয়ে "অপরাজেয়-২০১১"পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

শুক্রবার, মে ২২, ২০২০

1_0.jpg
মানিকগঞ্জ প্রতিনিধি :

দেশের করোনা মহামারীর পরিস্থিতিতে কর্মহীন-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে মানিকগঞ্জের শিবালয় সরকারী উচ্চ বিদ্যালয়ের ২০১১ সালের এসএসসি ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। " অপরাজেয়-২০১১" নামে সংগঠিত ওই ব্যাচের পক্ষ থেকে বিদ্যালয় সংশ্লিষ্ট এলাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আজ শুক্রবার (২২ মে) এ উপহার সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন গ্রুপের সদস্যরা। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, সেমাই, গুড়োদুধ, চিনি, সাবান।

গ্রুপের আহবায়ক সাংবাদিক মোঃ সুমন হোসেন জানান,আমাদের ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থী একত্রিত হয়ে মানুষের পাশে দাঁড়ানোর ইচ্ছায় এই গ্রুপ গঠন করি এবং গ্রুপের সদস্যদের অর্থ সহায়তায় এ উপহার সামগ্রী বিতরণ করি।এই সেবামূলক কাজ করতে পেরে আমরা আনন্দিত।

দিনব্যাপী গ্রুপের পক্ষ থেকে উপহার সামগ্রী পৌছে দিতে অন্যান্যর মধ্যে সহায়তা করেন অন্যতম সদস্য মোঃ জসিম উদ্দিন, মোঃ ফখরুল ইসলাম জুয়েল,মোঃ ইমামুল হোসেন, মোঃ ইমরান হোসেন প্রমুখ।

গ্রুপের সদস্য সচিব পলাশ সরকার শুভ জানান, ঈদের আনন্দ আমরা সকলে ভাগ করে নিতে পেরে আমরা সকলে খুশি। আমাদের প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের পার্শ্ববর্তী এলাকায় কিছু মানুষের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে পারায় আমাদের ঈদ আনন্দ পরিপূর্ণ বোধ করছি। আসুন আমরা সকলে মিলে সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়াই।


ঢাকা, শুক্রবার, মে ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন