সর্বশেষ
মঙ্গলবার ১৯শে জ্যৈষ্ঠ ১৪২৭ | ০২ জুন ২০২০

সিরাজগঞ্জ-৩ নামের নতুন অ্যাপস উদ্বোধন করা হয়েছে

শনিবার, মে ২৩, ২০২০

1.jpg
সোহেল রানা সোহাগ, সিরাজগঞ্জ থেকে :

সিরাজগঞ্জ-৩ নামের নতুন অ্যাপস উদ্বোধন করা হয়েছে। সংসদীয় আসন তাড়াশ,রায়গঞ্জ ও সলঙ্গা আসনে প্রান্তিক পর্যায়ে ডিজিটাল সেবা জনগনের দোড়গড়ায় পৌচ্ছে দিতে সিরাজগঞ্জ -৩ নামের এই অ্যাপসটি চালু করেছেন সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজ।

শুক্রবার সন্ধ্যায় তাড়াশ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এই আ্যপসটির উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুল হক, সংসদ সদস্যর সহধর্মীনি ডা: হাফিজা সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আছাব আলী কিরণ, সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মোজ্জাম্মেল হক মাসুদ সহ রাজনৈতিক,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মীর গণ।

এ ব্যাপারে সংসদ সদস্য অধ্যাপক ডা: আব্দুল আজিজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন ডিজিটাল। সেই সাথে সিরাজগঞ্জ-৩ আসনটিও ডিজিটাল করার লক্ষ্যে নতুন এই অ্যাপটি চালু করা হয়েছে। এই অ্যাপসের মাধ্যমে এই আসনের সকল ধরনের উন্নয়নমূলক খবরা খবর, যোগাযোগ, চাকুরির খবর, মতামত ও অভিযোগ, আমাদের এলাকা এবং ভাল কাজ করি তার ছবি, ভিডিও চিত্র সহ অন্যান্য বিষয়ে তাৎক্ষনিক তথ্য পাবেন। এছাড়াও করোনায় ঘরবন্দী মানুষের জন্যও রয়েছে ঘরে বসে সকল ধরনের পণ্য ক্রয়-বিক্রয়ের সুযোগ।


ঢাকা, শনিবার, মে ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন