সর্বশেষ
শুক্রবার ১০ই আশ্বিন ১৪২৭ | ২৫ সেপ্টেম্বর ২০২০

হৃতিকের কৃষ-৪ আসছে জাদুকে সঙ্গে নিয়ে

শনিবার, মে ২৩, ২০২০

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড পরিচালক রাকেশ রোশন ২০১৮ সালেই ঘোষণা করেছিলেন ‘কৃষ- ৪’র কথা। কিন্তু এরপর বিভিন্ন কারণে সেই ছবি তৈরি আর হয়নি। বিশেষ করে ক্যান্সারে আক্রান্ত হয়ে যাওয়ার পর ‘সিনিয়র রোশন’ এই প্রজেক্টকে স্থগিত করে রেখেছিলেন। বর্তমানে সুষ্ঠ হয়েছেন তিনি এবং এই লকডাউনকেও দারুণভাবে কাজে লাগিয়েছেন।

‘কৃষ-৪’র গল্প ও চিত্রনাট্য লেখা শেষ হয়েছে। ক্রমাগত ফোনে ও ভিডিও করে আলাপ-আলোচনা করে এ কাজ শেষ হয়েছে। জানা গেছে, এ ছবিতে ফের একবার দেখা যাবে ‘জাদু’কে!

খবরের সত্যতা স্বীকার করে স্বয়ং হৃতিক রোশন জানিয়েছেন, নতুন এ ছবিতে ফের একবার দর্শকদের সামনে হাজির হতে চলেছে ‘জাদু’।

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘কোহি মিল গেয়া’ ছবিতে জাদু অর্থাৎ সেই ভিনদেশি প্রাণীকে প্রথম দেখতে পেয়েছিলেন দর্শকের দল। আর আবির্ভাবেই সবার মন জিতে নিয়েছিল জাদু। তারপর এই ছবির সিরিজে আর দেখা যায়নি তাকে।

ছবিতে ‘কৃষ’ অর্থাৎ হৃতিকের সুপার পাওয়ারের মূল কারণ ‘জাদু’র দিয়ে যাওয়া অতিমানবিক শক্তি যা জিনগত কারণে ‘কৃষ’ তার বাবা ‘রোহিত’র থেকে পেয়েছিল। এবার তাই জাদু ও কৃষের সাক্ষাৎ করাতে চান ছবি নির্মাতারা।

সূত্রের খবর ছবির আন্তর্জাতিক মানের ভিজ্যুয়াল এফেক্টস, টেকনিক্যাল দিক এবং ছবির পর্যায় নিয়ে জোর আলোচনা চালাচ্ছেন রোশন পরিবার। খবর এখানেই শেষ নয়, ইতিমধ্যে রাকেশ ও হৃতিক দু’জনেই ঘোষণা করেছেন ‘কৃষ-৫’ এর ব্যাপারেও।


ঢাকা, শনিবার, মে ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৬০৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন