সর্বশেষ
শনিবার ২০শে আষাঢ় ১৪২৭ | ০৪ জুলাই ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, মে ৩০, ২০২০

full_full_full_full_full_full_full_full_qq.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৩০ মে, ২০২০। জেনে নিন আজকের রাশিফল-

মেষ: আপনার উৎফুল্লতা ও অতি আবেগভরা মনের কারণে পছন্দের মানুষের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। অবিবাহিতদের আজ নতুন করে প্রেমে পড়ার যোগ রয়েছে।

বৃষ: আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বিশেষ ভাল যাবে না। পাওনাদারের তাগাদা আসতে পারে। কোনও ব্যাঙ্ক ঋণ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেবেন না আজ। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হতে পারে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। কর্মস্থলে সহকর্মীদের আচরনে সন্তুষ্ট হতে পারবে না। ব্যবসায়ীরা তথ্য বিভ্রাটের শিকার হতে পারেন।

সিংহ: অংশিদারী বা যৌথ ব্যবসায় কিছু লোকসানের আশঙ্কা রয়েছে। জীবন সাথীর মন মেজাজ ভালো যাবে না। অকারণে দাম্পত্য কলহের শিকার হতে পারেন।

কন্যা: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ।

তুলা রাশি: শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি: শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। আপনি আজ আপনার অর্থ সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় করতে পারেন। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

ধনু রাশি: আপনার আত্মবিশ্বাস এবং শক্তি আজ খুব বেশী হবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার।

মকর রাশি: অপ্রয়োজনীয় ভাবনায় শক্তিক্ষয় না করে একে সঠিক দিশা দিন। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাৎক্ষণিক খরচ এর খেয়াল রাখবে।

কুম্ভ রাশি: উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। একজন নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারে।

মীন রাশি: ভ্রমণ-ভোজ এবং আনন্দ আপনাকে আজ এক ভালো মেজাজে রাখবে। যে সমস্ত লোকেরা ঋণ নিয়েছিল তারা আজ এই অর্থ ফেরত দিতে সমস্যায় পড়তে পারে।


ঢাকা, শনিবার, মে ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৯৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন