সর্বশেষ
শুক্রবার ২৬শে আষাঢ় ১৪২৭ | ১০ জুলাই ২০২০

মঙ্গলবারের রাশিফল

মঙ্গলবার, জুন ২, ২০২০

full_full_full_full_378722_162.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০২ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: শরীরে কোনও সমস্যায় বহু খরচ হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা

বৃষ: সার্বিক বিচারে সময়টা ভালমন্দে মিশিয়ে কাটলেও আর্থিক ব্যাপারে অতিশয় শুভ সন্দেহ নেই। নতুন বছরে মোটা উপার্জন হবে। দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ।

মিথুন: সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। সম্পত্তির ব্যাপারে কোনও অশান্তি থেকে সাবধান।

কর্কট: কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে। চাকরির দিকে উন্নতির যোগ আসতে পারে।

সিংহ: আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ বাড়তে পারে। আজ কপালে মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ।

কন্যা: ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কোনও কষ্ট থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে কোনও বিবাদ।

তুলা রাশি: শরীরে ব্যথা বেদনা এবং উদ্বেগ সংক্রান্ত সমস্যা উড়িয়ে দেবেন না। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। পারিবারিক অনুষ্ঠান নতুন বন্ধু বানাবে। আপনার সাথে আপনার স্ত্রীর একটি বড় খরচের জন্য একটি মনমালিন্য হতে পারে।

বৃশ্চিক রাশি: কোনো বন্ধুর শীতল আচরণ আপনার খারাপ লাগতে পারে। কিন্তু নিজেকে ঠান্ডা রাখার চেষ্টা করুন। এটা যেন আপনাকে বিধ্বস্ত না করে এবং পারলে ঝামেলা এড়িয়ে চলুন।

ধনু রাশি: আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আজ আপনার বাড়ির বাইরে যাওয়ার আগে আপনার প্রবীণদের আশীর্বাদ লাভ করুন, এটি আপনার উপকারে আসবে।

মকর রাশি: আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন।যদি আপনি আজ প্রেম করার সুযোগ না হারান তাহলে আপনি আপনার সমগ্র জীবনে এই দিন ভুলবেন না।

কুম্ভ : আজ আপনার দ্বারা এমন কিছু ভুল কাজ হবে, যা মানসিক কষ্ট দেবে। আজ উপার্জন ও সঞ্চয় সমান হবে না। শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। কোনও বন্ধুর থেকে সাহায্য পাবেন।

মীন: ব্যবসায় খুব ভাল ফল পাবেন। ঠান্ডা লাগার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চাঞ্চল্য বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।


ঢাকা, মঙ্গলবার, জুন ২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন