সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৫শে আষাঢ় ১৪২৭ | ০৯ জুলাই ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, জুন ৩, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৩ জুন, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: চাকুরিক্ষেত্রে ততটা ভালো যাবে না। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসা ক্ষেত্রে উন্নতির যোগ। পারিবারিক সমস্যা থাকবে। প্রেমের ক্ষেত্র শুভ নয়।

বৃষ: লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। প্রেমের জন্য বিরহ আসতে পারে।

মিথুন রাশি : আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে। এটা আপনার ভালবাসার জীবনে একটি আশ্চর্যজনক দিন হতে চলেছে।

কর্কট রাশি: আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। কথা দেবেন না যদি কথা রাখতে না পারেন।

সিংহ: অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। ভাল লোকের সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

কন্যা : ব্যবসার দিকে কোনও বাধার জন্য মাথা গরম। বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ তৈরি হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে।

তুলা রাশি: আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না। হালকা ভাবে নিন। কাজের জন্য ঘুরতে যাওয়ার পরিকল্পনা পণ্ড হতেও পারে।

বৃশ্চিক রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোথাও বিনিয়োগ করা থাকলে তাতে আজ লাভ করবেন।

ধনু রাশি: নিজেকে কিছু খেলাধূলায় নিয়োজিত করুন যেহেতু এটি হল চিরস্থায়ী যৌবনের গোপন কথা। বিবেচকের মত বিনিয়োগ করুন।

মকর রাশি: সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে।

কুম্ভ রাশি: আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন।

মীন রাশি: কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে।


ঢাকা, বুধবার, জুন ৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১১৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন