সর্বশেষ
শুক্রবার ১৫ই কার্তিক ১৪২৭ | ৩০ অক্টোবর ২০২০

১৯৯৯ টাকায় দেশের সব রুটে ইউএস-বাংলা

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০

9337538_8240659_WPF6J2Rvm2ebCc0dADkbCZKZraTb6Pk4WVDB3bO0.jpeg
বিডিলাইভ ডেস্ক :

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে সব রুটে নূন্যতম ভাড়া নির্ধারণ করেছে ১৯৯৯ টাকা। ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযাগ) কামরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

স্বল্প পরিসরে অভ্যন্তরীণ রুটে আকাশপথে রাষ্ট্রীয় নিষেধাজ্ঞা তুলে নেয়ার পর ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে। বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, সিলেটে ১টি ও সৈয়দপুরে ৩টি ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। তাদের রয়েছে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট।

চট্টগ্রাম বিমানবন্দর থেকে শহরে যাত্রীদের যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত শাটল বাস সার্ভিস প্রতিনিয়ত চলাচল করছে। এছাড়া সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর, পঞ্চগড়, দিনাজপুরে যাতায়াতের জন্য শাটল সার্ভিস রয়েছে।

করোনাকালীন সময়ের কথা বিবেচনা করে ইউএস-বাংলা সবচেয়ে কম ভাড়ায় অভ্যন্তরীণ রুটে পহেলা জুন থেকে স্বাস্থ্যবিধি মেনে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে। মঙ্গলবার (২ জুন) রাতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক- জনসংযাগ কামরুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন