সর্বশেষ
সোমবার ২০শে আষাঢ় ১৪২৯ | ০৪ জুলাই ২০২২

অভিষেক সিনেমা নিয়ে সাই পল্লবীর রহস্য

সোমবার, জুন ৮, ২০২০

30225ad35f53a9e30ecbb570dd83313f.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সিনেমার সংখ্যা খুব বেশি না হলেও জনপ্রিয়তায় তিনি অনেককে ছাড়িয়ে গেছেন। তার এই জনপ্রিয়তার মূলে রয়েছে সাধারণ বেশভূষা, অসাধারণ অভিনয় গুণ। চলচ্চিত্র বোদ্ধারা মনে করেন, এ কারণে তিনি দ্রুত দর্শক হৃদয় জয় করে নেন।

২০১৫ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা হয়ে ওঠেন সাই পল্লবী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। কিন্তু আপনি কি জানেন, কঙ্গনা রাণৌত অভিনীত তামিল সিনেমা ‘ধামধুমে’ সাই পল্লবী ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন? হ্যাঁ, ষষ্ঠ শ্রেণীতে পড়ার সময় এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। তবে ওই সিনেমার সেটে তিনি অস্বস্তিকর এবং কঠিন অভিজ্ঞতা অর্জন করেছিলেন।

এ প্রসঙ্গে ‘দ্য নিউজ মিনিট’কে দেওয়া এক সাক্ষাৎকারে সাই পল্লবী বলেন, আমি সেই সিনেমায় অভিনয় না করলে চলচ্চিত্রের একটি বিশেষ দিক সম্পর্কে জানতে পারতাম না। তবে সেই বিশেষ দিকটি সম্পর্কে সাই পল্লবী বিস্তারিত কিছু বলতে চাননি। বিষয়টিকে তিনি ‘রহস্য হিসেবেই থাকুক’ বলে এড়িয়ে যান।

সাই পল্লবী ‘ধামধুমে’কে অভিষেক সিনেমা হিসেবেও মানতে নারাজ। এ প্রসঙ্গে তার বক্তব্য: ‘আমি জানি না সেখানে কী করছিলাম! বন্ধুদের সঙ্গে সেটে অভিনয় দেখতে গিয়েছিলাম। কারণ আমি কেবল ক্লাস ফাঁকি দিতে চাইতাম। তবে সেখানে গিয়ে বিরক্ত হয়েছি! গরমের মধ্যে বারবার একই কাজের পুনরাবৃত্তি (রিটেক) কীভাবে তারা করে তখন ভেবে পেতাম না! পোশাক, মেকআপ… এতো কিছুর মধ্য দিয়ে তাদের যেতে হয় দেখে আমি ভেবেছিলাম- নায়িকা হওয়া খুব কঠিন হবে।’

‘ধামধুমে’ মুক্তি পায় ২০০৮ সালে। এতে রবি, জয়রাম, কঙ্গনা রাণৌত ও লক্ষীরাই মূল চরিত্রে অভিনয় করেন। সাই পল্লবী বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম-১৯৯২’ সিনেমায় কাজ করছেন।


ঢাকা, সোমবার, জুন ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন