সর্বশেষ
শনিবার ৮ই কার্তিক ১৪২৮ | ২৩ অক্টোবর ২০২১

চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও কার্ভাড ভ্যানসহ গ্রেফতার ৪

বুধবার, জুন ১০, ২০২০

16.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনববাবগঞ্জের ভোলাহাট ও সদর উপজেলায় বিজিবি ও র‌্যাবের পৃথক অভিযানে ২৪৪ বোতল ফেনসিডিল ও একটি কাভার্ড ভ্যানসহ ৪ জন গ্রেফতার হয়েছে।

গত মঙ্গলবার(৯’জুন) রাত ও বিকেলে অভিযানগুলো চালানো হয়। গ্রেফতারকৃতরা হলেন ভোলাহাটের ফুটানীবাজার চামুচা গ্রামের মো. শাহজাহানের স্ত্রী আহসান হাবিব(১৯), মাদারীপুর জেলার কালকিনি থানার সাহেবরামপুর গ্রামের কালাচান সরকারের ছেলে আব্দুল হামিদ ওরফে পরান(৫০), চাঁপাইনববাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার নওদাপাড়া গ্রামের মৃত এনামুল হক জেটুর ছেলে শাহিন উদ্দিন মিলন ওরফে নেফাজুল(২৯) ও মাগুরা সদর থানার নিশ্চিন্তপুর গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে তারিকুল ইসলাম (২৬)। তারিকুল কার্ভাড ভ্যান চালক।

চাঁপাইনবাবগঞ্জ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন(রহনপুর ব্যাটালিয়ন) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে চাঁনশিকারী বিওপি টহল দল ভোলাহাটের ফুটানীবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে ৪৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হয় আহসান হাবিব।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি আজমল হোসেন জানান, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে সদর উপজেলায় আমনুরা থেকে নাচোলগামী পাকা সড়কের শিমুলতলা মোড় এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি কাভার্ড ভ্যানে ১৯৮ বোতল ফেনসিডিল পাওয়া গেলে গ্রেফতার হয় পরান, নেফাজুল ও তারিকুল। এসব ঘটনায় ভোলাহাট ও সদর থানায় পৃথক মামলা হয়েছে । 

 


ঢাকা, বুধবার, জুন ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৩৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন