সর্বশেষ
শুক্রবার ১৭ই আষাঢ় ১৪২৯ | ০১ জুলাই ২০২২

ইংল্যান্ড সফরের প্রয়োজন ছিল: জেসন হোল্ডার

শুক্রবার, জুন ১২, ২০২০

Jason-Holder-20200102202428.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইংল্যান্ড সফরে ক্যারিবীয় টেস্ট দল। জুলাইয়ের ৮ তারিখ থেকে সাউদাম্পটনে শুরু হবে ৩ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। তার আগে গোটা দল রয়েছে কোয়ারেন্টিনে। তবে সীমিত পরিসরে সেরে নিচ্ছে অনুশীলনও।

তবে এমন একটা সময়ে যুক্তরাজ্য সফরে ক্যারিবীয়রা, যে সময়ে দেশটিতে করোনা আক্রান্ত আর মৃতের সংখ্যা বাড়ছে পাল্লা দিয়ে। তাই ঝুঁকি মুক্ত নন উইন্ডিজ ক্রিকেটাররাও। তবে এই সময়ে কেন সফর করতে হয়েছে তাদের? এমন প্রশ্ন ঘুরছে বিভিন্ন গণমাধ্যমে। তাদের কে কি বলির পাঠা বানানো হয়েছে? এমন সমালোচনায় ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার জানিয়ে দিয়েছেন, না।

‘এমনটা কখনোই ভাবি না আমরা। ক্রিকেটের জন্য অনেক সমর্থক হাহুতাশ করছে। তাছাড়া এই গ্রীষ্মে আমাদের ইংল্যান্ড সফরে আসার কথা ছিল। আমরা সকলে এই সফরে আসার ব্যপারে মতামত দিয়েছি।’

করোনার এই মহামারীতে সামনে থেকে লড়াই করে যাচ্ছেন ডাক্তার, স্বাস্থকর্মী থেকে শুরু করে নিরাপত্তা-কর্মীরাও। সবাই চাইছেন এই ভাইরাসকে পরাজিত করে পৃথিবীকে আগের জায়গায় ফিরিয়ে নিতে। এরজন্য তারা যেমন নিজেদের নিরাপদ রেখে কাজ করে যাচ্ছেন তেমনই হোল্ডারও মনে করছেন, তারাও সাবধানে থেকে নিজেদের কাজটা চালিয়ে যাবার।

‘সবাই চাইছে নিজেকে নিরাপদ রেখে বেঁচে থাকার। তাই বলে ঘরবন্দি হয়ে বসে থাকলে তো হবে না। সবকিছু আগের জায়গায় ফেরাতে হলে কাজ করতে হবে সবাইকে। আমরাও চেষ্টা করছি, সাহসী ভূমিকা রাখছি সব স্বাভাবিক করার।


ঢাকা, শুক্রবার, জুন ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন