সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আষাঢ় ১৪২৯ | ৩০ জুন ২০২২

তোমায় দেওয়া কথা রাখতে পারলাম না: সুশান্ত সিং রাজপুত

সোমবার, জুন ১৫, ২০২০

sushant-mother1-2006141119.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র ৩৪ বছর বয়সেই আত্মহননের পথ বেছে নিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। খবরটা শোনার পর থেকেই সবার প্রতিক্রিয়া কেন আত্মহত্যা করলেন এই সফল অভিনেতা। তবে মানসিক অবসাদে ভুগছিলেন এই অভিনেতা সে ব্যাপারে নিশ্চিত সবাই।

উল্লেখযোগ্য ভাবে অভিনেতার মৃত্যুর কারণ খুঁজতে গিয়ে সামনে চলে আসছে তাঁর ইনস্টাগ্রামে নিজের মাকে নিয়ে করা শেষ পোস্টের কথা। গত সপ্তাহেই নিজের ইনস্টাগ্রামে মাকে নিয়ে আবেগঘন একটি পোস্ট করেছিলেন সুশান্ত।

২০০২ সালে মারা যান সুশান্তের মা। তখন তিনি টিনএজার। মাকে মনে করে একটি ছবির কোলাজ পোস্ট করেন অভিনেতা। লেখেন চোখের জলে ঝাপসা হয়ে আসা অতীত। দ্রুত চলে যাওয়া একটা জীবন আর কখনও না থামা স্বপ্নের মাঝে সমঝোতা করে চলেছি মা।

তাঁর এই পোস্টের পরের সপ্তাহেই অভিনেতার আত্মহত্যা অনেকগুলো প্রশ্নের জন্ম দিচ্ছে। কোনও ভাবে কি এই অভিনেতা মায়ের ছবি পোস্ট করে কিছুর ইঙ্গিত দিতে চেয়েছিলেন? নিজের মানসিক বিধ্বস্ত অবস্থা বোঝাতে মায়ের কাছে পৌঁছতে চেয়েছিলেন?

তারও দিন কয়েক আগে সুশান্ত সিং রাজপুত নিজের হাতে লেখা একটা চিঠি ট্যুইটারে পোস্ট করেছিলেন। সেটিও তাঁর মাকে উদ্দেশ্য করে লেখা ছিল। চিঠিতে লেখা ছিল- তুমি কথা দিয়েছিলে আমায় কখনও ছেড়ে যাবে না। আমি তোমায় কথা দিয়েছিলাম সারা জীবন হাসিমুখে থাকব। জানি না কেন, আমরা কেউই কথা রাখতে পারলাম না।


ঢাকা, সোমবার, জুন ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন