সর্বশেষ
মঙ্গলবার ২৭শে শ্রাবণ ১৪২৭ | ১১ আগস্ট ২০২০

আত্মহত্যার সিদ্ধান্ত আমিও নিয়েছিলাম: পার্নো মিত্র

বুধবার, জুন ১৭, ২০২০

image-96631-1592308893.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। গত রোববার (১৪ জুন) আত্নহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই ঘটনায় মুখ খুললেন পার্নো মিত্র।

পার্নো মিত্র নিজের অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, মানসিক স্বাস্থ্য নিয়ে ভেবেছেন কখনো? ...ওটা সবচেয়ে জরুরি!! আমিও আত্মহত্যাপ্রবণ ছিলাম এবং ভেবেওছিলাম কয়েকবার এই মানসিক অবসাদ থেকেই...কিন্তু ফিরে এসেছি।

পার্নো মিত্র আরও লিখেছেন, তা বলে ব্যাথাটা এতটা সহজে চলে যায়না সেই কারণে আমরা আস্তে আস্তে নিজেদের একটা খোলসের মধ্যে ঢুকিয়ে ফেলি যেটা সহজে ভেঙে ফেলা যায়না। এবং এটা শুনতে সহজ হলেও সব সময় সবার সাথে মন খুলে কথা শেয়ার করা যায়না তাই অবশেষে এই অবসাদটা এক সময় আমাদেরই অংশ হয়ে ভিতরে থেকে যায়। ...আমি চাই, যে কেউ এই সমস্যায় ভুগছেন তাঁরা যেন সাহায্য চান।

আমি প্রতিদিনই এই লড়াই লড়েছি, লড়ছি। এই লড়াইটা খুব সহজ নয়। কিন্তু আমার পাশে আমার পরিবার, বন্ধুরা সবাই রয়েছে। আমার চিকিৎসকরা আমাকে খুব সাহায্য করেন। দয়া করে মানসিক অবসাদের বিষয়টি একটি সোশ্যাল মিডিয়া ট্রেন্ড হিসাবে দেখবেন না। এগিয়ে আসুন ও আপনার ভালোবাসার মানুষদের প্রতি সাহায্য পৌঁছে দিন।

পার্নো মিত্র অভিনীত খেলা, মোহনা, বউ কথা কউ, সময়, কোড়া পাখি ধারাবাহিকগুলো দারুণ জনপ্রিয়তা পায়। এরপর চলচ্চিত্র অভিনয়ে ঝুঁকে পড়েন তিনি। তার অভিনীত ছবিগুলো হলো রঞ্জনা আমি আর আসব না, বেডরুম, কয়েকটি মেয়ের গল্প, একলা আকাশ,মাছ মিষ্টি অ্যান্ড মোর, আমি আর আমার গার্লফ্রেন্ডস, রাজকাহিনী, সাহেব বিবি গোলাম, The Bongs Again, ডুব।


ঢাকা, বুধবার, জুন ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪২৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন