সর্বশেষ
রবিবার ১৯শে আষাঢ় ১৪২৯ | ০৩ জুলাই ২০২২

সুশান্তকে নিয়ে আরও একটি সিনেমা নির্মাণের ঘোষণা

বুধবার, জুন ২৪, ২০২০

sushant-singh-rajput-jpg.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন পরিচালক সনোজ মিশ্রা। সিনেমার নাম ‘সুশান্ত’। এক বিবৃতিতে পরিচালক সনোজ বলেন, ‘এই সিনেমার গল্প ওই সকল মানুষের যারা বলিউডের লাঞ্ছনার জন্য কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হয়।

এ সিনেমাটি প্রযোজনা করবে রোড প্রোডাকশন এবং সনোজ মিশ্রা ফিল্মস। মুম্বাই ও বিহারে সিনেমাটির শুটিং হবে।’

এর আগে ‘গান্ধিগিরি’, ‘লাফাঙ্গে নাওয়াব’, ‘শ্রীনগর’ প্রভৃতি সিনেমা নির্মাণ করেছেন সনোজ মিশ্রা। তবে সিনেমার নাম ‘সুশান্ত’ হলেও এটি বায়োপিক নয় বলে জানিয়েছেন নির্মাতা। স্বপ্ন পূরণ করতে মুম্বাইয়ে আসা এক যুবকের সংগ্রাম নিয়ে তৈরি এটির গল্প।

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে অভিনেতা ‍সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরবর্তী সময়ে ময়না তদন্তের প্রতিবেদনে জানা যায়, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। তবে তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ।

সুশান্তকে নিয়ে এটি দ্বিতীয় সিনেমার ঘোষণা। এর আগে এই অভিনেতাকে নিয়ে ‘সুইসাইড অর মার্ডার: অ্যা স্টার ওয়াজ লস্ট’ নামে সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক শমিক মৌলিক ও প্রযোজক বিজয় শেখর গুপ্ত। চলচ্চিত্র পরিবার থেকে না আসায় সুশান্ত বলিউডে কেমন আচরণ পেতেন এবং কীভাবে ক্যারিয়ার গড়লেন তা সিনেমাটিতে তুলে ধরা হবে বলে জানা গেছে।


ঢাকা, বুধবার, জুন ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৫৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন