সর্বশেষ
শনিবার ৮ই কার্তিক ১৪২৮ | ২৩ অক্টোবর ২০২১

জয়পুরহাটে বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামী নিহত

বুধবার, জুন ২৪, ২০২০

123.jpg
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটে মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে মাদক চোরাকারবারিদের গোলাগুলিতে র্শীষ মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে মিন্টু (৩৫) নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২ র‌্যাব সদস্য।

বুধবার ভোররাতে পাঁচবিবি উপজেলার মোড়ের বাজার স্লুইচ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমান মাদক ও অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব।

নিহত মিন্টু পাঁচবিবি উপজেলার গোপালপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৯ টি মামলা রয়েছে বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার রাত আড়াইটার দিকে পাঁচবিবি উপজেলার দুঘরা গ্রামস্থ রতনপুর হইতে মোড়ের বাজারমুখী স্লুইচ গেইটের পূর্ব পার্শ্বে একটি বিশেষ মাদক উদ্ধার অভিযানে বের হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পাওয়া মাত্রই মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাতারি গুলিবর্ষণ আরম্ভ করে। তখন র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরবর্তীতে প্রায় ১০/১৫ মিনিট গুলি বিনিময়ের পর স্থানীয় জনগণের সহযোগিতায় ঘটনাস্থলে তল্লাশী করে রবিউল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।  উদ্ধার করে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রবিউল ইসলামকে মৃত ঘোষণা করেন। গুলি বিনিময়ের সময় দুইজন র‌্যাব সদস্য গুরুতর আহত হয়।

ঘটনাস্থল থেকে ৭.৬৫ মিঃমিঃ দুইটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, ৮ রাউন্ড তাজা গুলি, ২ টি ম্যাগাজিন, ৫শ ০২ বোতল ফেন্সিডিল, ১২শ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব।


ঢাকা, বুধবার, জুন ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১১২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন