সর্বশেষ
শনিবার ৩১শে শ্রাবণ ১৪২৭ | ১৫ আগস্ট ২০২০

অভিনেতা সুশান্তের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে যা জানা গেছে

বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০

0d81f0c5c1616ffccf6093589f40087a.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট হাতে পেয়েছে পুলিশ। ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, ঝুলে থাকায় অ্যাসফিক্সিয়ার (শরীরে অক্সিজেনের ঘাটতি) কারণেই সুশান্তের মৃত্যু হয়েছে বলে এই রিপোর্টে উল্লেখ করা হয়েছে। পাশাপাশি তার ভিসেরার নমুনা সংগ্রহ করে রাসায়নিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে।

এছাড়া সুশান্তের শরীরে হাতাহাতি বা বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তার নখও পরিষ্কার ছিল। ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে, এটি পরিস্কার আত্মহত্যার ঘটনা। অন্য কোনো বিষয় নেই।

এর আগে সুশান্তের প্রথম ময়নাতদন্তের প্রতিবেদনেও ঝুলে পড়ায় দম বন্ধ হয়ে মৃত্যু বলে উল্লেখ করা হয়েছিল। প্রথম ময়নাতদন্ত রিপোর্ট স্বাক্ষর করেছিলেন তিনজন চিকিৎসক। বিস্তারিত বিশ্লেষণ করে চূড়ান্ত রিপোর্টটিতে পাঁচজন চিকিৎসক স্বাক্ষর করেছেন। এদিকে রাসায়নিক বিশ্লেষণের ফল দ্রুত প্রদানের জন্য ফরেনসিক সায়েন্স সার্ভিসের মহাপরিচালক বরাবর চিঠি পাঠিয়েছে পুলিশ।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ তার নিজ বাসা থেকে উদ্ধার করা হয়। জানা যায়, মৃত্যুর আগে দীর্ঘদিন বিষণ্নতায় ভুগছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, সেই কারণেই আত্মহত্যা করেছেন এই অভিনেতা। তবে সুশান্তের আত্মহত্যার পেছনে পেশাগত কোনো দ্বন্দ্ব রয়েছে কিনা তা তদন্ত করছে পুলিশ। ইতোমধ্যে সুশান্তের পরিবারের সদস্য, বন্ধু, ম্যানেজার, গৃহকর্মী, কথিত প্রেমিকাসহ ২৩ জনকে জিজ্ঞাসাবাদ করেছে বান্দ্রা থানার পুলিশ।


ঢাকা, বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৫১৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন