সর্বশেষ
শনিবার ২৪শে শ্রাবণ ১৪২৭ | ০৮ আগস্ট ২০২০

৬ জুলাই থেকে ঢাকা-দুবাই রুটে বিমান চলবে

বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০

image-98053-1593613525.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনার কারণে বন্ধ থাকা ঢাকা- দুবাই রুটে ৬ জুলাই ও ঢাকা-আবুধাবি রুটে ৭ জুলা্ই থেকে ফ্লাইট চালু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বুধবার (১ জুলাই) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন গণমাধ্যমকে জানান ওইদিন থেকে নিয়মিত ফ্লাইট পরিচালনা শুরু হবে। আগ্রহী যাত্রীদের ০১৭৭৭৭১৫৬১৩-১৬ নম্বরে ফোন করার পরামর্শ দেয়া হয়েছে।

বিমানের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৬ ও ৭ জুলাই থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আরও দুটি আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। ঢাকা-দুবাই রুটে ৬ জুলাই এবং ঢাকা-আবুধাবি রুটে ৭ জুলাই থেকে শুরু হবে। এর মধ্যে ঢাকা-দুবাই সপ্তাহে চার দিন (সোম, মঙ্গল, বৃহস্পতি ও শনিবার) এবং ঢাকা-আবুধাবি রুটে মঙ্গল, বুধ, শুক্র ও রোববার নিয়মিত বিমানের ফ্লাইট চলবে। এজন্য যাত্রীদের অবশ্যই টিকিট বুকিংয়ের আগে ইউএই কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে অনলাইনে রি-এন্ট্রি অনুমোদন নিতে হবে।

দুবাই যারা ভ্রমণ তাদের ক্ষেত্রে দুবাইয়ের রেসিডেন্স ছাড়া অন্যদের https://smartservices.ica.gov.ae এই লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে। দুবাই রেসিডেন্সিধারীদের https://smart.gdrfad.gov.ae এই লিঙ্কের মাধ্যমে আবেদন করতে হবে।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন