সর্বশেষ
মঙ্গলবার ২৭শে শ্রাবণ ১৪২৭ | ১১ আগস্ট ২০২০

চেলসির নাটকীয় হার

বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

টানা তিন জয়ের পর হারের তেতো স্বাদ পেয়েছে চেলসি। পিছিয়ে পড়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দলকে রুখে দিয়েছে অবনমনের শঙ্কায় থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। বেশ ছন্দে থাকা চেলসি ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার ৩-২ গোলে হার নিয়ে মাঠ ছেড়েছে।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ানের জোড়া গোলেও ওয়েস্ট হ্যাম বিপক্ষে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছে চেলসিকে। শুরু থেকে ম্যাচের আধিপত্য ছিল চেলসির হাতে। ৪২তম মিনিটে ব্লুজদের এগিয়েও দিয়েছিলেন উইলিয়ান। কিন্তু ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দল সেই ব্যবধান ধরে রাখতে পারেনি। প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে সোচেকের গোলে সমতায় ফিরে ওয়েস্ট হ্যাম।

এরপর ৫১তম মিনিটে হ্যামার্সদের লিড এনে দেন আন্তনিও। বিপদের সময় দলকে আবারও রক্ষা করেন উইলিয়ান। ৭০তম মিনিটে বাজে ফাউল করে হলুদ কার্ড দেখেন ওয়েস্ট হ্যামের ডেকলান রাইস। 

৭২তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো ফ্রি-কিকে স্কোরলাইন ২-২ করেন উইলিয়ান। জমে ওঠে লড়াই। ৮৯তম মিনিটে চেলসির সব আশা শেষ করে দেন বদলি নামা ইয়ারমোলেঙ্কো। পাল্টা আক্রমণে নিচু শটে গোলটি করেন এই রুশ ফরোয়ার্ড।

অসাধারণ এই জয়ে ওয়েস্ট হ্যামের লিগে টিকে থাকার আশা জোরালো হলো। এক ধাপ এগিয়ে ১৬ নম্বরে ওঠা দলটির পয়েন্ট ৩০।

আগেই শিরোপা হাতছাড়া হলেও তিন নম্বরে ওঠার সুযোগ ছিল চেলসির। পয়েন্ট হারালেও সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে আগের চতুর্থ স্থানে আছে চেলসি।

সাত ম্যাচ হাতে রেখে শিরোপা নিশ্চিত করা লিভারপুলের পয়েন্ট ৩১ ম্যাচে ৮৬। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। 


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন