সর্বশেষ
শনিবার ২৪শে শ্রাবণ ১৪২৭ | ০৮ আগস্ট ২০২০

পাঁচ মিনিটে ৩ গোল, জুভেন্টাসকে হারালো মিলান

বুধবার, জুলাই ৮, ২০২০

222.jpg
বিডিলাইভ ডেস্ক :

জুভেন্টাসের কাছে দুই গোলে পিছিয়ে ছিল এসি মিলান। তবে পাঁচ মিনিটের ঝলকে ম্যাচটি ৪-২ গোলে জিতে নিলো মিলান। করোনার কারণে স্থগিত হওয়া সিরি ‘এ’ জুনে মাঠে ফেরার পর এই প্রথম পয়েন্ট হারালো জুভেন্টাস।

মঙ্গলবার মিলানের মাঠে বিরতি থেকে ফেরার দুই মিনিট পর আদ্রিয়েন র‌্যাবিওটের একক গোলে এগিয়ে যায় জুভেন্টাস। ৫৩ মিনিটে লিগ মৌসুমের ২৬তম গোল করেন ক্রিস্তিয়ানো রোনালদো। তাতে আরেকটি সহজ জয়ের আভাস পাচ্ছিল টানা আটবারের চ্যাম্পিয়নরা।

কিন্তু ৬২ মিনিটে জ্লাতান ইব্রাহিমোভিচ পেনাল্টি থেকে একটি গোল শোধ দেওয়ার পর ভেঙে পড়ে জুভেন্টাস। মাত্র পাঁচ মিনিটের মধ্যে আরও দুই গোল করে মিলান। ফ্রাঙ্ক কেসি দ্বিতীয় গোলটি করেন চার মিনিট পর। তার এক মিনিট পর রাফায়েল লিয়াও দলের হয়ে তৃতীয়বার জালে বল জড়ান। আন্তে রেবিচের ৮০ মিনিটের গোল মিলানকে এনে দেয় দুর্দান্ত জয়।

জুভের পয়েন্টে কোনও পরিবর্তন হয়নি, সেই ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। তারপরও ব্যবধান আগের মতোই ৭ পয়েন্টে রয়েছে। কারণ দ্বিতীয় স্থানে থাকা লাৎসিও নিচের দিকে থাকা লিচের কাছে ২-১ গোলে হেরেছে দ্বিতীয় স্থানে থাকা লাৎসিও। ৩১ ম্যাচ শেষে ৪৯ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে মিলান। কিন্তু চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জনের স্থান চার নম্বরের সঙ্গে তাদের ব্যবধান আরও ১৪ পয়েন্টের।


ঢাকা, বুধবার, জুলাই ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩২৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন