সর্বশেষ
শনিবার ২৪শে শ্রাবণ ১৪২৭ | ০৮ আগস্ট ২০২০

এবার একসঙ্গে হৃতিক-প্রভাস

বুধবার, জুলাই ৮, ২০২০

hrithik.jpg
বিডিলাইভ ডেস্ক :

এবার একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় এই দুই অভিনেতা প্রভাস ও হৃতিক রোশান। সম্প্রতি গুঞ্জন শোনা যায়, প্রভাসকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চাইছেন ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমাখ্যাত নির্মাতা ওম রাউত। ইতোমধ্যে এই অভিনেতাকে প্লট শুনিয়েছেন তিনি। প্রভাস এটি পছন্দও করেছেন। খুব শিগগির চিত্রনাট্যের কাজ শেষ হবে।

এরই মধ্যে নতুন গুঞ্জন— বড় বাজেটের এই সিনেমায় প্রভাসের পাশাপাশি অভিনয় করবেন হৃতিক রোশান। যদিও এই বিষয়ে নির্মাতা এবং এই দুই অভিনেতার পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

প্রভাস ও হৃতিককে নিয়ে সিনেমার গুঞ্জন এটিই প্রথম নয়। এর আগে প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে তৈরি সিনেমায় তাদের অভিনয়ের গুঞ্জন শোনা যায়। তবে এখন পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়া নাগ অশ্বিনের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২০’। অন্যদিকে ‘কৃষ ফোর’ সিনেমায় দেখা যাবে হৃতিক রোশানকে। এটি পরিচালনা করবেন এই অভিনেতার বাবা রাকেশ রোশান।


ঢাকা, বুধবার, জুলাই ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন