সর্বশেষ
সোমবার ১৯শে শ্রাবণ ১৪২৭ | ০৩ আগস্ট ২০২০

সরিষাবাড়ীতে একজন চিকিৎসকসহ ২জনের করোনা সনাক্ত

শুক্রবার, জুলাই ১০, ২০২০

1_0.jpg
জামালপুর প্রতিনিধি :

জামালপুরে সরিষাবাড়ীতে সরিষাবাড়ীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত একজন চিকিৎসকসহ ২জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (৯জুলাই) রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের ল্যাব থেকে পাওয়া রিপোর্টে এ তথ্য জানা গেছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ দেবাশীষ রাজবংশী জানান, গত ৮জুলাই বুধবার সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১২ জনের নমুনা সংগ্রহ করে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে ৯জুলাই বৃহস্পতিবার রাতে পাওয়া রিপোর্ট অনুযায়ী ৮জুলাই পাঠানো ১২জনের নমুনায় একজন চিকিৎসকসহ ২জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। তারা হলেন- একজন আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ মোঃ আরিফুল ইসলাম। বয়স ৩৫ বছর। সবাই তার জন্য দোয়া করবেন। অন্যজন হলেন দিগপাইত গজারিয়া আটা গ্রামের বাসিন্দা। তার বয়স ৩৪ বছর। তিনি দিগপাইত ডাচ বাংলা ব্যাংকে চাকরি করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গাজী মোঃ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, “জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে পাওয়া রিপোর্টে ২জনের করোনা পজিটিভ সনাক্ত  হয়েছে। একজন আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল অফিসার ডাঃ মোঃ আরিফুল ইসলাম এবং অন্যজন দিগপাইত ডাচ বাংলা ব্যাংকে চাকরি করেন। তার বাড়ী দিগপাইত গজারিয়া আটা গ্রামে।

তিনি আরও বলেন, “আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ডাঃ মোঃ আরিফুল ইসলাম থাকবেন জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে এবং অন্যজন তার নিজ বাসায় হোম আইসোলেশনে থাকবেন।”


ঢাকা, শুক্রবার, জুলাই ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ২১৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন