সর্বশেষ
সোমবার ১৯শে শ্রাবণ ১৪২৭ | ০৩ আগস্ট ২০২০

দেশের বাজারে স্যামসাংয়ের নতুন ফোন

সোমবার, জুলাই ১৩, ২০২০

image-175040.jpg
বিডিলাইভ ডেস্ক :

সম্প্রতি দেশের বাজারে নতুন বাজেট স্মার্টফোন গ্যালাক্সি এম২১ উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ । স্যামসাং গ্যালাক্সি এম২০ এর ধারাবাহিকতায় ব্র্যান্ডটি দেশজুড়ে স্যামসাং গ্যালাক্সি এম২১ উন্মোচন করে। ফোনটিতে রয়েছে সুবিশাল ৬০০০ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সাথে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

দুটি সংস্করণে স্মার্টফোনটি উন্মোচন করেছে স্যামসাং। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের সংস্করণটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ১৮,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সংস্করণের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ২০৯৯৯ টাকা। গত ২৭ জুন গ্যালাক্সি এম২১ এর ৬ জিবি রম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটি উন্মোচন করে স্যামসাং।

গ্যালাক্সি এম২১ এ রয়েছে সুবিশাল-শক্তিশালী ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। সাধারণ চার্জারের তুলনায় ৩ গুণ দ্রুত চার্জ নিশ্চিত করবে টাইপ সি চার্জিং ফিচার। এজন্য, ফোনটির সাথে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জার।

স্যামসাং গ্যালাক্সি এম২১ এ রয়েছে উজ্জ্বল ও আকর্ষণীয় ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড এফইচডি+ ডিসপ্লে, যা নিশ্চিত করবে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা। সকল ধরণের লাইটিংয়ে চমৎকার ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ট্রিপল ক্যামেরা সিস্টেম। এর ৪৮ মেগা পিক্সেলের মূল ক্যামেরায় রয়েছে এফ২.০ অ্যাপারচার। এর ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরায় ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ, ছবি তোলার ক্ষেত্রে ব্যবহারকারীকে সাধারণ চোখে দেখার মতো ক্যামেরার ভিউইং অভিজ্ঞতা দিবে।

স্মার্টফোনটির ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা চমৎকার লাইভ ফোকাস শটের মাধ্যমে ছবিতে ব্যাকগ্রাউন্ড ও সাবজেক্ট আলাদা করে তুলে ধরার মাধ্যমে চমৎকার মোবাইল ফটোগ্রাফি অভিজ্ঞতা নিশ্চিত করবে। গ্যালাক্সি এম২১ এর ২০ মেগাপিক্সেলের সামনের ক্যামেরার সাথে ইন-বিল্ট ফিল্টার এবং ভিন্ন ভিন্ন ক্যামেরা মোডের মাধ্যমে ব্যবহারকারী চমৎকার সেলফি তুলতে পারবে। ডিভাইসটি রয়েছে এক্সিনোজ ৯৬১১ অক্টাকোর প্রসেসর, যা ব্যবহারকারীকে দিবে চমৎকার নেটওয়ার্ক স্পিড, পাশাপাশি মাল্টিটাস্কিং করার সুযোগ। ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক স্যামসাং এর নিজস্ব ওয়ান ইউআই ২.০।


ঢাকা, সোমবার, জুলাই ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন