সর্বশেষ
রবিবার ২৫শে শ্রাবণ ১৪২৭ | ০৯ আগস্ট ২০২০

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন

সোমবার, জুলাই ১৩, ২০২০

32.jpg
মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইমামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ খান জিন্নাহর সহধর্মিনী ফারহানা আক্তার এ্যানির অর্থায়নে দুটি করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন করা হয়েছে।

আজ ( সোমবার)  বিকালে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উপস্থিত হয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে করোনা স্যাম্পল কালেকশন বুথ দুটি বুঝিয়ে দেন ফরহানা আক্তার এ্যানি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাসলিমা আনাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আলম শুভ, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ফরাজি, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিল্লাল হোসেন প্রমুখ।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ফারহানা আক্তার এ্যানি জানান, বৈশ্বিক মহামারী করোনায় গজারিয়া উপজেলাবাসীর সেবা দিতে গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধিকাংশ কর্মকর্তা-কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন। যারা আক্রান্ত মানুষের নমুনা সংগ্রহ করছেন তারাও রয়েছেন ঝুঁকিতে এমতাবস্তায় সকালে নিরাপত্তার কথা চিন্তা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপনের উদ্যোগ নেন। আগামীকাল থেকে আনুষ্ঠানিকভাবে এগুলো ব্যবহার করা যাবে।

এদিকে হাসপাতালে করোনা স্যাম্পল কালেকশন বুথ প্রদান করায় ফরহানা আক্তার এ্যানিকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.তাসলিমা আনাম। তিনি জানান এখন থেকে নমুনা সংগ্রহকারীরা আরো নিরাপদে নমুনা সংগ্রহ করতে পারবেন।

উল্লেখ্য এর আগে দুইবার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিজস্ব তহবিল থেকে মাস্ক, হ্যান্ড গ্লাভস সহ বিভিন্ন প্রতিরক্ষামূলক সরঞ্জাম প্রদান করেছিলেন ফারহানা আক্তার এ্যানি।

   


ঢাকা, সোমবার, জুলাই ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৬১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন