সর্বশেষ
বুধবার ১৫ই আষাঢ় ১৪২৯ | ২৯ জুন ২০২২

সাহেদের বিরুদ্ধে ২৪ ঘণ্টায় ৯২ অভিযোগ র‌্যাবের কাছে

রবিবার, জুলাই ১৯, ২০২০

13.jpg
বিডিলাইভ ডেস্ক :

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে মাত্র ২৪ ঘণ্টায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) কাছে ৯২টি অভিযোগ জমা পড়েছে। শনিবার পর্যন্ত সবশেষ তথ্য অনুযায়ী র‌্যাবের নির্ধারিত সেলে এ অভিযোগ এসেছে।

ভুক্তভোগীর কাছ থেকে সাহেদের প্রতারণার বিষয়ে তথ্য আহ্বানের পর থেকে বিপুল সংখ্যক মানুষ নানাভাবে র‌্যাবকে তথ্য জানিয়ে সহায়তা চাচ্ছেন। একদিনেই সাহেদের বিরুদ্ধে ৯২টি প্রতারণার অভিযোগ জমা পড়েছে। এর মধ্যে ফোনকলের মাধ্যমে ভুক্তভোগীরা র‌্যাবকে ৭২টি অভিযোগ দিয়েছেন। আর ২০টি অভিযোগ এসেছে মেইলে। যারা বিভিন্ন প্রতারণার তথ্য প্রমাণসহ র‌্যাবকে মেইল করেছেন।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, সাহেদের দ্বারা প্রতারিত হয়ে বিপুল সংখ্যক ভুক্তভোগী র‌্যাবকে তথ্য জানাচ্ছেন। অভিযোগগুলো যাচাই-বাছাই স্বাপেক্ষে ভুক্তভোগিদের আইনি সহায়তার জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হচ্ছে।

৬ জুলাই করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতিসহ নানা প্রতারণার অভিযোগে  রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‍্যাব। এরপর আত্মগোপন করেন সাহেদ। ১৫ জুলাই সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাকরা কোমরপুর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দশদিনের রিমান্ডে সাহেদ এখন গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে আছেন।


ঢাকা, রবিবার, জুলাই ১৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন