সর্বশেষ
মঙ্গলবার ৭ই আশ্বিন ১৪২৭ | ২২ সেপ্টেম্বর ২০২০

অভিনেত্রী কঙ্গনার আপসোস

শনিবার, জুলাই ২৫, ২০২০

eeee.jpg
বিডিলাইভ ডেস্ক :

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কঙ্গনার কাজ করার সুযোগ হয়েছিল। কিন্তু হৃত্বিক রোশনের কারণেই নাকি তিনি সেটা করতে পারেননি। সেই প্রজেক্ট ফিরিয়ে দিয়েছিলেন। সম্প্রতি, কঙ্গনা রানাওয়াত সেকথা এক সাক্ষাৎকারে খোলসা করেছেন।

কঙ্গনা সাক্ষাৎকারে জানিয়েছেন, 'ককটেল', 'আংরেজি মিডিয়াম' খ্যাত পরিচালক হোমি আদাজানিয়া ২০১৭ সালে তাঁকে ও সুশান্তকে নিয়ে একটি রোম্যান্টিক ছবি বানানোর প্রস্তাব দিয়েছিলেন। কঙ্গনা আরো জানায়, তিনি হোমি আদাজানিয়ার অফিসে গিয়ে পুরো চিত্রনাট্য শুনেছিলেন। তবে হোমি আদাজানিয়ার অফিসে যাওয়ার কিছুক্ষণ আগে হৃত্বিক রোশনের কাছ থেকে আইনি চিঠি পান। যে চিঠিতে তাঁকে 'অপরাধী' বলে উল্লেখ করা হয়।

কঙ্গনার কথায়, ওই চিঠি পাওয়ার পর তিনি মানসিকভাবে এতটাই বিপর্যস্ত ছিলেন যে, কোনও কিছুতেই মন দিতে পারছিলেন না। আইনি জটিলতার কারণেই আর ওই বছর কোনও ছবিতে সই করেননি তিনি। তাই সুশান্তের সঙ্গে তাঁর অভিনয় করা হয়ে ওঠাও হয়নি।

কঙ্গনা এটাও জানায়, হোমি আদাজানিয়ার ওই ছবিতে কাজ না করলেও, তাঁর মনে আছে সেটি একটি শহুরে দম্পত্তির প্রেমের গল্প ছিল। আফসোস করে বলেন, যদি তিনি ওই ছবিতে অভিনয় করতেন, তাহলে হয়ত সুশান্তের সঙ্গে তাঁর বন্ধুত্ব হয়ে যেত। বন্ধুত্ব থাকলে হয়তবা তিনি সুশান্তকে তাঁর কঠিন সময়ে সাহায্যও করতে পারতেন। কঙ্গনার কথায়, ''আমার এখন আফসোস হচ্ছে, ওই ছবিটা না করার জন্য।'' প্রসঙ্গত এটির জন্য একপ্রকার হৃত্বিকের সঙ্গে তাঁর আইনি লড়াইকেই দুষেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সুশান্তের সঙ্গে কাজ না করলেও তাঁর 'মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিতেই বলিউড ডেবিউ করেছিলেন সুশান্তের 'প্রাক্তন' অঙ্কিতা লোখান্ডে।


ঢাকা, শনিবার, জুলাই ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন