সর্বশেষ
সোমবার ১৩ই আশ্বিন ১৪২৭ | ২৮ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাটে পৃথক অভিযানে মাদকসহ আটক ৫

মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০

13.jpg
জয়পুরহাট প্রতিনিধি :

জয়পুরহাটে পৃথক পৃথক অভিযানে ফেনসিডিল, গাঁজা ও দেশীয় মদ উদ্ধারসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

সোমবার রাত ও মঙ্গলবার সকালে এসব অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার নিত্তিপাড়া গ্রামের মানিক সরেন (১৮), গায়েন সরেন (৪৫), জোহন মার্ডি (২১), পাঁচবিবি উপজেলার জিলাপী পট্টি এলাকার সিয়াব আলীর ছেলে রুবেল হোসেন (২০) এবং মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার অন্যয়পুর এলাকার আলাল মিয়ার ছেলে লাল মিয়া (২৮)।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সোমবার রাত সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার বিষ্ণুপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়। এসময় মানিক, গায়েন ও জোহনকে আটক করা হয়। ওই দিন রাত প্রায় ১২ টার দিকে পাঁচবিবি উপজেলার আটাপাড়া এলাকা থেকে ২’শ বোতল ফেনসিডিল সহ রুবেলকে আটক করা হয়।

অপরদিকে মঙ্গলবার সকাল ৯টার দিকে কালাই উপজেলার নান্দাইল দিঘী এলাকায় অভিযান চালিয়ে ৫’শ ৩৮ বোতল, ১ কেজি গাঁজা ও ১টি পিকআপ জব্দ করা হয় এবং লাল মিয়াকে আটক করা হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ বলেন, সোমবার রাত ও মঙ্গলবার সকালে জয়পুরহাটের তিন উপজেলায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ৪০ লিটার দেশীয় মদ, ৭’শ ৩৮ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার ও ১টি পিকআপ জব্দ করা হয়েছে এবং আটককৃত আসামীদের পৃথক পৃথক থানায় সোপর্দ করা হয়েছে।


ঢাকা, মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৩১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন