সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

সত্যের জয় হবেই: অঙ্কিতা

বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০

fffff.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা।

এদিকে মঙ্গলবার (২৮ জুলাই) সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন এই অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। পাটনার রাজিব নগর থানায় এই অভিযোগ দায়ের করেন তিনি।

রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার পর ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। এতে তিনি লেখেছেন, ‘সত্যের জয় হবেই।’

সুশান্তের সঙ্গে দীর্ঘ ছয় বছর প্রেম করেছেন অঙ্কিতা। শোনা যায়, তারা বিয়ের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু হঠাৎ করেই তাদের ব্রেকআপ হয়। এই অভিনেতার মৃত্যুর পর মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর এক মাস পর তাকে নিয়ে পোস্ট করেছিলেন তিনি।

এর আগে রিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৪১ (অন্যায়ভাবে বাধা দেওয়া), ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা), ৩৮০ (বাসা বাড়িতে চুরি), ৪০৬ (প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ), ৪২০ (সম্পদের বিষয়ে প্রতারণা এবং অসততা) এবং ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) ধারায় অভিযোগ দায়ের হয়।

এফআইআর-এ রিয়ার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন সুশান্তের বাবা। তিনি অভিযোগ করেছেন, সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট থেকে নগদ অর্থ তার অ্যাকাউন্টে ট্রান্সফার করেছেন রিয়া। এছাড়া তাকে পাগল প্রমাণের হুমকি দিয়েছেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, তার সেক্রেটারির আত্মহত্যার ঘটনায় তাকে রিয়া ফাঁসাতে পারেন বলে সুশান্ত ভয় পাচ্ছিলেন। কারণ এ বিষয়ে রিয়া তাকে হুমকি দিয়েছিলেন।


ঢাকা, বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন