সর্বশেষ
বুধবার ৮ই আশ্বিন ১৪২৭ | ২৩ সেপ্টেম্বর ২০২০

‘বাহুবলি’র বল্লালদেবের বিয়েতে হাজির হয়েছিলেন যেসব তারকারা

সোমবার, আগস্ট ১০, ২০২০

2222.jpg
বিডিলাইভ ডেস্ক :

৮ আগস্ট সন্ধ্যায় প্রেমিকা মিহীকা বাজাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘বাহুবলি’ সিনেমার বল্লালদেব ওরফে রানা দাগ্গুবতি। হায়দরাবাদের রামানাইড়ু স্টুডিওতে তেলেগু ও মারওয়ারি প্রথায় এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন।

ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনের বাইরেও শোবিজ অঙ্গনের তারকাদের মধ্যে হাজির হয়েছিলেন—রাম চরণ, আল্লু অর্জুন, নাগা চৈতন্য, সামান্থা আক্কিনেনি প্রমুখ। বিয়েতে উপস্থিত হয়ে বর-কনের সঙ্গে ফটো সেশনও করেন তারা। এছাড়া প্রিয় সহকর্মীর বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে অভিবাদন জানিয়েছেন অভিনেতা মহেশ বাবুসহ অনেকে।

গত (৬ আগস্ট) মিহীকার জুবিলি হিলসের বাড়িতে হলুদ অনুষ্ঠান হয়। এতে অন্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এরপর মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

করোনা মহামারির কারণে বিয়েতে ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন। স্বাস্থ্যবিধি মেনে সবকিছু করা হয়েছে। বায়ো সিকিউর এনভাইরনমেন্ট ছিল। শুধু তাই নয়, আমন্ত্রিত অতিথিদের করোনা টেস্টও করানো হয় বলেও জানা গেছে।

মিহীকা পেশায় ইভেন্ট প্ল্যানার। ‘ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও’র প্রতিষ্ঠাতা। তার বাবা বান্টি বাজাজ প্রসিদ্ধ জুয়েলারি ডিজাইনার। গত ১২ মে প্রথম মিহীকার সম্পর্কের কথা প্রকাশ করেন রানা দাগ্গুবতি। এর কয়েকদিন পর তাদের রোকা অনুষ্ঠান হয় ও বাগদান সারেন তারা।


ঢাকা, সোমবার, আগস্ট ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন