সর্বশেষ
শনিবার ৪ঠা আশ্বিন ১৪২৭ | ১৯ সেপ্টেম্বর ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, আগস্ট ১৫, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৫ আগস্ট, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: সাময়িক কোনো অসুস্থত ভুগতে পারেন। সকল আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। হঠাৎ করেই কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। জ্ঞাতি শত্রু সম্পর্কে সতর্ক থাকুন, আপনার ক্ষতি করতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন।

বৃষ: সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। সজাগ থাকুন। ব্যক্তিগত দায়দায়িত্ব অনেক সময় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা এখন নাও পেতে পারেন।

মিথুন: গুরুজনের শরীর নিয়ে বেশ দুশ্চিন্তা থাকবে। নিজের ভুল সংশোধন করে নিলে সংসারে শান্তি ফিরবে।  জলপথে ভ্রমণ না করাই এখন ভাল হবে। সকালের দিকে আজ কোনও কারণে মন অনেক চঞ্চল থাকতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভাল হবে।

কর্কট: সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তারে সক্ষম হবেন। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।

সিংহ: মূল্যবোধ সমুন্নত রাখুন নাহলে সমস্যা হবে। কাজকর্মে উত্সাহবোধ করবেন। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন, এটি ভালোই হবে। শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন।

কন্যা: সন্তানদের জন্য কোনো কারণে চিন্তা বাড়তে পারে। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তারে সক্ষম হবেন। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত। হঠাৎ করে কোনও আয় অবাক করতে পারে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণের সম্ভাবনা।

তুলা: অনেক জায়গা থেকেই আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ এই সময় ফলপ্রসূ হতে পারে। দূরের যাত্রা অবশ্যই ফলপ্রসূ হবে। অকারণ কোনো ব্যয় পরিহার করুন নাহলে পস্তাবেন। এই সময় আপনার কর্মপরিবেশ যথেষ্ট অনুকূল থাকবে। কর্মস্থলে নিজের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য এখন ভালোই যাবে।

বৃশ্চিক: নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে। কর্মস্থানে কাজের চাপ বেশ বাড়তে পারে। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য আপনার সংসারের সঙ্গে দূরত্ব বাড়তে পারে।

ধনু: শরীর খুবই ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন।আজ স্ত্রীর কারণে খুব ভাল কোনও আয়ের ব্যবস্থা হতে পারে। খাদ্যের ব্যাপারে সংযত না হতে পারলে স্বাস্থ্যের অবনতি হবে।

মকর: পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। আজ দাম্পত্য জীবনে হঠাৎ করে অভাবনীয় কোনও পরিবর্তন হতে পারে। আত্মীয়দের আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে।

কুম্ভ: হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল নাও হতে পারে। সংসারে অশান্তির ফলে মনে ক্লেশ। অতিরিক্ত আত্মবিশ্বাসে সংসারে অশান্তি। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়।

মীন: আপনার দ্বারা কেউ খুব উপকৃত হবেন। ফুটবল খেলার সঙ্গে যুক্তদের শুভ সময়। অনেক দূর থেকে বাড়িতে অতিথি আসতে পারে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। বিলাসিতার জন্য খরচ হতে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। বিবাহের জন্য আলোচনার সম্ভাবনা। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।


ঢাকা, শনিবার, আগস্ট ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১০৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন