সর্বশেষ
শুক্রবার ১৩ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৭ নভেম্বর ২০২০

আজ পাপিয়া-মফিজ দম্পতির অস্ত্র মামলায় সাক্ষ্যগ্রহণ

সোমবার, আগস্ট ৩১, ২০২০

13.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

অস্ত্র মামলায় যুব মহিলা লীগ নরসিংদী জেলা শাখার বহিষ্কৃত নেত্রী শামীমা নুর পাপিয়া ও তার তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে আদালতে সাক্ষ্যগ্রহণ আজ।

আজ সোমবার (৩১ আগস্ট) সকালে কারাগার থেকে আদালতে আনা হয় পাপিয়া ও তার স্বামী সুমনকে। ঢাকা মহানগর দায়রা জজ আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হবে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গত ২২ ফেব্রুয়ারি দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, নগদ দুই লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল মুদ্রা, ১১ হাজার ৯১ ইউএস ডলারসহ বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়। 

এছাড়া ফার্মগেট এলাকার ২৮ নম্বর ইন্দিরা রোডে অবস্থিত রওশন’স ডমিনো রিলিভো নামে বিলাসবহুল ভবনে তাদের দুটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি পিস্তলের ম্যাগজিন, ২০ রাউন্ড পিস্তলের গুলি, পাঁচ বোতল বিদেশি মদ ও নগদ ৫৮ লাখ ৪১ হাজার টাকা, পাঁচটি পাসপোর্ট, তিনটি চেক, বিদেশি মুদ্রা, বিভিন্ন ব্যাংকের ১০টি ভিসা ও এটিএম কার্ড জব্দ করে র‌্যাব। ওই ঘটনায় শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে একটি, বিশেষ ক্ষমতা আইনে একটি এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা করা হয়।


ঢাকা, সোমবার, আগস্ট ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন