সর্বশেষ
সোমবার ২৯শে চৈত্র ১৪২৭ | ১২ এপ্রিল ২০২১

শুক্রবারের রাশিফল

শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৪সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন।

বৃষ: কুচক্রান্তে পড়ে নিজের ক্ষতি হবে। দরকারি কাজ মেটানোর জন্য আজ শুভ দিন।সম্পত্তি কেনাবেচার শুভ সময়।প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে।

মিথুন: শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

কর্কট: উচ্চশিক্ষার ভাল যোগ রয়েছে।অফিসে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে।

সিংহ: সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে।

কন্যা: প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি আজ কাটিয়ে উঠতে পারবেন । আপনার আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ আসতে পারে।

তুলা: এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হতেন তাঁর প্রশংসা করতে পারেন।নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। 

বৃশ্চিক: জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না। প্রেম ও ভালবাসায় সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু: কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা করার সুযোগ পাবেন।কর্মে আজ অন্যের সাহায্যের প্রয়োজন হতে পারে। আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়। এ সুযোগ কাজে লাগাবেন। পারিবারিক কোনো ঝামেলা থাকলে তা আজ কেটে যাবে।

মকর: শারীরিক দুর্বলতার জন্য কর্মে ব্যঘাত।বায়ু পথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে। প্রেম ও রোমাঞ্চে একটুখানি আশার আলো দেখতে পাবেন। রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন। বেকার যাঁরা চাকরির চেষ্টা করতে পারেন।

কুম্ভ: কাজের জায়গায় আজ কোনও রকম চালাকি না দেখানোই ভাল।পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখক এঁদের জন্য দিনটি অত্যন্ত শুভ। সিংহ আপনার জন্য সুন্দর দিন, প্রেম ও রোমাঞ্চের ক্ষেত্রে অতি শুভ।

মীন: কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তাঁরা আরো বেশি লাভ করতে পারেন।যন্ত্র জাতীয় কিছু খারাপ হওয়ার জন্য প্রচুর খরচ হতে পারে।


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন