সর্বশেষ
বুধবার ১৪ই মাঘ ১৪২৭ | ২৭ জানুয়ারি ২০২১

শনিবারের রাশিফল

শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৫সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: মেষ রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থানে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

বৃষ: বৃষ রাশির জাতক/জাতিকার দিনটি আর্থিকভাবে বলবান থাকবে। কিছু বকেয়া অর্থ আদায়ের সুযোগ রয়েছে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল

মিথুন: মিথুন রাশির জাতক/জাতিকার দিনটি বলবান থাকবে। সরকারি চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি।বন্ধুদের সঙ্গে বিরোধ হতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ আসতে পারে।

কর্কট: কর্কট রাশির জাতক/জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খোলার আলোচনা।

সিংহ: সিংহ রাশির জাতক/জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি আজ কাটিয়ে উঠতে পারবেন ।

কন্যা: কন্যা রাশির জাতক/জাতিকার দিনটি ব্যবসা-বাণিজ্যে অগ্রগতির। নিজের পরিকল্পণা মতো কাজে অত্যন্ত সাফল্য আসবে, রহস্যজনক কারনে সমস্ত কাজে বাধা বিপত্তি দেখা দেবে।

তুলা: তুলা রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে না। শারীরিক ও মানসিক অস্থিরতা দেখা দেবে।

বৃশ্চিক: বকেয়া কোনো কাজের বিল আদায়ের যোগ প্রবল। বড় ভাই ও বন্ধুর সাহায্যে আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে সফল হবেন। বৃশ্চিক রাশির জাতক/জাতিকাররোমান্টিক যোগাযোগ ও প্রেমের ক্ষেত্রে সাফল্য আশা করা যায়।

ধনু: ধনু রাশির জাতক/জাতিকার দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক বিষয়ে বেশি না থাকাই ভাল হবে। সন্তানদের নিয়ে একটু চিন্তা থাকবে। আজ খুব ভাল কোনও বন্ধু আপনাকে ভীষণ ঠকাতে পারে।

মকর: সকালের দিকে শরীরের ব্যাপারে চিকিত্সকের সঙ্গে আলোচনা। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।

মীন: মীন রাশির জাতক/জাতিকার দিনটি ভালো যাবে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।


ঢাকা, শনিবার, সেপ্টেম্বর ৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১১৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন