সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই বৈশাখ ১৪২৮ | ২২ এপ্রিল ২০২১

শুক্রবারের রাশিফল

শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১১সেপ্টেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মিথুন: শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও বেড়াতে যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ।জীবীকার জন্য জাতিকাদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বৈদেশীক ব্যবসার সাথে জড়িতদের দিনটি ঝামেলাপূর্ণ। মানসিক অস্থিরতা দেখা দেবে।

কর্কট: ব্যক্তিত্বের সংঘাত এড়িয়ে সহযোগিতামূলক মনোভাব নিয়ে পারিবারিক ক্ষেত্রে ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে কাজ সম্পাদনের চেষ্টা করতে হবে।

সিংহ: সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। আজ যতটা সম্ভব ঈশ্বরের জন্য কিছু করার চেষ্টা করুন।স্ত্রীর রহস্য জনক আচরণে কিছুটা ব্যাথা পেতে পারেন। আত্মীয়র দ্বারা কোনো কাজ ঊদ্ধার করাতে পারেন।

কন্যা: প্রেমের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে আজ। কাজের পরিবেশে আজ সাময়িকভাবে কিছু অপছন্দের পরিস্থিতির উদ্ভব হলেও সেটি আজ কাটিয়ে উঠতে পারবেন ।

তুলা: এই সপ্তাহের মধ্যেই আপনার জীবনে নতুন রোম্যান্টিক অনুভূতি আসতে পারে। যার আচরণে আপনি এক সময়ে বিরক্ত হতেন তাঁর প্রশংসা করতে পারেন।

বৃশ্চিক: জটিল এবং ঝুঁকিপূর্ণ পরিস্থিতি থেকে নিজেকে সরিয়ে রাখুন যতটা সম্ভব। যে কোনও বিষয়ে সন্দেহ হল চেপে রাখবেন না।

ধনু: কিছুদিন সব ক্ষেত্রেই নমনীয় থাকুন, এর থেকে বেরোতে প্রয়োজনে দীর্ঘস্থায়ী ব্যবস্থা নেওয়ার কথা ভাবুন।খাদ্য ও রবিশষ্যর ষ্টক ব্যবসায় ঝামেলা হবার আশঙ্কা। বাড়ীতে শ্যালক শ্যালিকার সাথে বিবাদ হতে পারে।

মকর: সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন।ছোট ভাই বোনের সাথে বিরোধ হবার আশঙ্কা। তারা কেউ আপনার সম্মান ও মর্যাদার অপব্যবহার করতে পারে।

কুম্ভ: এই বছর জীবিকার ব্যাপারে খুব একটা চিন্তা থাকবে না। ব্যবসার দিকে নতুন যোগাযোগ হতে পারে।ব্যবসায় নতুন বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হতে হবে। বিদ্যার্থীদেও পড়াশোনায় আরো বেশী মনযোগী হবার প্রয়োজন।

মীন: অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান। । শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। এলার্জীর কোনো পীড়ায় কষ্ট পেতে পারেন। 


ঢাকা, শুক্রবার, সেপ্টেম্বর ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৩২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন