সর্বশেষ
সোমবার ১১ই কার্তিক ১৪২৭ | ২৬ অক্টোবর ২০২০

মাদককাণ্ডে সমন জারি চার নায়িকা:দীপিকা, সারা, শ্রদ্ধা, রাকুল

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০

15.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক সংশ্লিষ্টতার অভিযোগ প্রমাণিত হওয়ায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এখন কারাগারে। বলিউডের আলোচিত মাদককাণ্ডে নিয়েছে চাঞ্চল্যকর মোড়। জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ডেকে পাঠালো দীপিকা পাড়ুকোনসহ চার নায়িকাকে। মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) সমন জারি করেছে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীতি সিংয়ের নামে।

দীপিকা ছাড়া তলব করা হয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপূর এবং রাকুল প্রীত সিংহকে। আগামী তিন দিনের মধ্যে ওই চার বলি অভিনেত্রীকে তাদের দফতরে উপস্থিত হওয়ার নির্দেশ দিয়েছে এনসিবি।

দীপিকা এই মুহূর্তে গোয়ায় পরিচালক শকুন বাত্রার একটি ছবির শুটে রয়েছেন। আনন্দবাজার জানায়,  মঙ্গলবার অবধি ছবির শুটিং হলেও আজ অর্থাৎ বুধবার থেকে আপাতত স্থগিত রয়েছে ছবির শুটিং।

এনসিবি সূত্রে জানা যাচ্ছে- মঙ্গলবার সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা জিজ্ঞাসাবাদের সময় এনসিবিকে জানান- রিয়া, শ্রদ্ধা এবং সুশান্তের জন্য তিনিই সিবিডি অয়েল (গাঁজা থেকে নিষ্কৃত তেলজাতীয় পদার্থ) কিনে দিয়েছিলেন।

অভিনেত্রী রিয়ার বয়ান অনুযায়ী- 'কেদারনাথ' ছবির শুটিংয়ের সময় থেকেই মাদকাসক্ত হয়ে পড়েন সুশান্ত। ওই ছবিতে সুশান্তের কো-স্টার ছিলেন বলিউড অভিনেতা সাইফ আলী খানের তনয়া সারা আলী খান। সে সময় নাকি সম্পর্কেও ছিলেন দুজনে।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দীপিকা পাড়ুকোনের ম্যানেজার কারিশমা প্রকাশকে ডেকে নেয় এনসিবি। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সারা ও শ্রদ্ধা দু’জনকেই ২৬ সেপ্টেম্বর এনসিবির অফিসে ডাকা হয়েছে। সারা আলী খানের নাম এর আগে প্রকাশিত হলেও শ্রদ্ধা কাপুরের নাম এই প্রথম জানা গেল। মূলত সেলেব্রিটি ম্যানেজার জয়া সাহার সঙ্গে মাদক বিষয়ক কথোপকথন থেকে শ্রদ্ধা কাপুরের নাম উঠে আসে।  


ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৯২১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন