সর্বশেষ
শুক্রবার ২২শে আশ্বিন ১৪২৯ | ০৭ অক্টোবর ২০২২

তাড়াশে চাইল্ড হেলথ এয়ারনেস ফাউন্ডেশনের উদ্যোগে ৩৬০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

শুক্রবার, অক্টোবর ২, ২০২০

Tarash.png
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশে বিশ্ব হাসি দিবস উপলক্ষে চাইল্ড হেলথ এয়ারনেস ফাউন্ডেশনের উদ্যেগে ৩৬০টি  অসহায়,দুস্হ ও গরীব পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২অক্টোবর) দুপুরে তাড়াশ ডিগ্রী কলেজ মাঠে ৩৬০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,চিনি,চিরা,ও লবন। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ, তাড়াশ ও সলঙ্গার গণমানুষের নেতা মহান জাতীয় সংসদের সদস্য অধ্যাপক ডা. মো: আব্দুল আজিজ এমপি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সচিব আব্দুস সালাম, চাইল্ড হেলথ এয়ারনেস ফাউন্ডেশনের পরিচালক ডা. বিজয় কৃষ্ণ দাস, প্রোগ্রাম ম্যানেজার শাহ আলম, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সনজিত কর্মকার, উপজেলা ভাইস-চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, উপজেলা নারী ভাইস-চেয়ারম্যান প্রভাষক মর্জিনা ইসলাম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ফরহাদ আলী, মাগুড়া ইউপি চেয়ারম্যান এম আতিকুল ইসলাম বুলবুল ও তাড়াশ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।


ঢাকা, শুক্রবার, অক্টোবর ২, ২০২০ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১৪১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন