সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

তানজিন তিশার পর করোনা আক্রান্ত তাহসান

শনিবার, অক্টোবর ১০, ২০২০

8.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনায় আক্রান্ত হয়েছেন দেশের তারকা অভিনেতা তাহসান। 

সহশিল্পী তানজিন তিশার আক্রান্ত হওয়ার খবর শোনার পরপরই করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন তাহসান। সে সময় তাঁর শরীরে করোনার সামান্য কিছু লক্ষণও ছিল। পরীক্ষার ফল হাতে পাওয়ার পর এক বিবৃতিতে তাহসান জানান, তিনি করোনায় আক্রান্ত। শুক্রবার বিকেলে সাংবাদিকদের উদ্দেশ্যে পাঠানো এক বার্তায় নিজের স্বাস্থ্য নিয়ে বর্তমান অবস্থার কথা তুলে ধরেন তাহসান।

পাঠানো বার্তায় দেশের তারকা এই কণ্ঠশিল্পী ও অভিনেতা বলেন, আমার অসুস্থতার খবরে অনেকেই বিচলিত হয়ে খোঁজ খবর নেওয়ার চেষ্টা করছেন। কিন্তু সবাইকে ব্যক্তিগতভাবে খবর জানানো আমার জন্য কঠিন। আশা করছি এই বার্তার মাধ্যমে সবাই উত্তর পেয়ে যাবেন।

তাহসান বলেন, অভিনেত্রী তানজিন তিশার করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া মাত্রই সঙ্গত কারণে আমি সেলফ আইসোলশনে আছি। কারণ গত সপ্তাহে মুস্তফা কামাল রাজের পরিচালনায় ‘মানি মেশিন’ এর শুটিংয়ে তানজিন তিশা ছিলেন আমার সহ-অভিনেত্রী। এই সপ্তাহে সামান্য কিছু উপসর্গ দেখা দেয়ায় আমি করোনা পরীক্ষা করি। এরপরই জানতে পারি, আমিও করোনা পজিটিভ।

ভক্ত অনুরাগীদের দুশ্চিন্তা না করার আহ্বান জানিয়ে তাহসান বলেন, আমার অসুস্থতার খবর জানতে সোশ্যাল হেন্ডেলগুলোতে অসংখ্য বার্তা পাচ্ছি, প্রায় সবাই আমার শরীরের বর্তমান অবস্থা জানতে চাইছেন। তাদের উদ্দেশে বলি, এই মুহূর্তে আমার শরীরে জ্বর নেই, শরীরে হালকা দুর্বলতা ছাড়া অন্য কোনো সিরিয়াস উপসর্গ ও নেই।

প্রসঙ্গত, গত ৫ অক্টোবর অভিনেত্রী তানজিন তিশা জানান, ‘আমার দুদিন জ্বর থাকায় আশপাশের মানুষের নিরাপত্তার জন্য নিজের ইচ্ছেয় গিয়ে করোনা টেস্ট করাই। রিপোর্টে আমার করোনা ধরা পড়ে। বর্তমানে আমি ভালো আছি। শুধু কোনো কিছুর গন্ধ পাচ্ছি না। তাই আমি এখন বাসায় আইসোলেশনে আছি। সবাই আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।’


ঢাকা, শনিবার, অক্টোবর ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৬৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন