সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আষাঢ় ১৪২৯ | ৩০ জুন ২০২২

সম্রাটের জামিন নামঞ্জুর, অভিযোগ গঠন শুনানি ৩০ নভেম্বর

মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০

18.jpg ছবি উৎস : সংগৃহীত
বিডিলাইভ ডেস্ক :

বহিষ্কৃত যুবলীগের নেতা ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে রাজধানীর রমনা থানায় করা অস্ত্র ও মাদক আইনের মামলায় অভিযোগপত্র আমলে নিয়েছেন আদালত। এ সময় তার জামিন নামঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির জন্য ৩০ নভেম্বর দিন ধার্য করা হয়েছে।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে পুলিশের কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে সম্রাটকে আদালতে হাজির করা হয়।

এ সময় আদালত প্রাঙ্গণে সম্রাটের সমর্থকদের জড়ো হতে দেখা যায়। সম্রাটের মুক্তির দাবিতে আদালতপাড়ায় তারা স্লোগান দেন। গত বছর ৬ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সম্রাটের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর উপপরিদর্শক (এসআই) শেখর চন্দ্র মল্লিক। গত ৯ ডিসেম্বর মাদক মামলায় সম্রাট ও আরমানের বিরুদ্ধে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১-এর এসআই আবদুল হালিম।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর সম্রাট ও তার এক সহযোগী যুবলীগের সহসভাপতি এনামুল হক আরমানকে কুমিল্লা থেকে গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব সম্রাটকে নিয়ে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালায়। গতবছরের ৬ অক্টোবর দুপুর ১টা ৪০ মিনিটে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে ঢুকে অভিযান চালায়। অভিযানে সম্রাটের কার্যালয়ে ক্যাঙারুর দুটি চামড়া, মাদকদ্রব্য ও অস্ত্র পাওয়া যায়। পশুর চামড়া রাখার দায়ে ছয় মাসের জেল দিয়ে সম্রাটকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এছাড়া র‌্যাব-১ বাদী হয়ে রমনা মডেল থানায় সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা করে।


ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৪৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন