সর্বশেষ
শনিবার ১৪ই অগ্রহায়ণ ১৪২৭ | ২৮ নভেম্বর ২০২০

শুক্রবারের রাশিফল

শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০

01.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৩০ অক্টোবর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: ব্যবসায় সহকর্মীর দ্বারা ক্ষতির আশঙ্কা। বাসস্থান কেনাবেচার পরিকল্পনা এখন বন্ধ রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে অশান্তি বাধতে পারে। ছোটখাটো আঘাত লাগতে পারে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ: আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

মিথুন: অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে। দাম্পত্য জীবনে শান্তি নিয়ে চিন্তা। খুব গুরুত্বপূর্ণ কাজ থাকলে দুপুরের পরে করুন। 

কর্কট: আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।অতিরিক্ত পরিশ্রমে মানসিক চাপ বাড়বে। 

সিংহ: আজ ব্যবসার জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদের আশঙ্কা। ধর্ম সংক্রান্ত আলোচনায় আজ আপনি খুব সুনাম অর্জন করবেন। আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। 

কন্যা: আজ আপনার বক্তব্যে সকলের মন জয় করতে সক্ষম হবেন। সঙ্গীত শিল্পীদের শুভ সময়। চাকরিতে বদলির সম্ভাবনা আছে। ব্যবসায় জট থাকলে সেটা ছেড়ে যাওয়ার সম্ভাবনা। রাগ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। 

তুলা: বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপযশ আসতে পরে। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক: আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন।

ধনু:  সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ কাজের জন্য খরচ হবে। 

মকর: নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি। গুরু জনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে বেড়াতে না যাওয়াই ভাল। চিকিৎসার কাজে সারা দিন অস্থিরতা থাকবে। আজ কোনও ভাল খবর পেতে পারেন।

কুম্ভ: কর্মস্থানে কাজের চাপ বাড়তে পারে। বন্ধুর দ্বারা ব্যবসায় শুভ ফলের ইঙ্গিত। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা।  কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয় হবে। 

মীন: প্রেমে সমস্যা বাড়তে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করবার আগে ভাল করে খোঁজখবর নিন। 


ঢাকা, শুক্রবার, অক্টোবর ৩০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন