সর্বশেষ
রবিবার ১৯শে আষাঢ় ১৪২৯ | ০৩ জুলাই ২০২২

মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া হলেন ভারতীয় বংশোদ্ভূত

রবিবার, নভেম্বর ৮, ২০২০

73.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতীয় বংশোদ্ভূত তরুণীর মাথায় উঠল অস্ট্রেলিয়ার মুকুট। সম্প্রতি ‘মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া’ হলেন ভারতীয় বংশোদ্ভূত তরুণী মারিয়া থাটিল।

গত ২৮ অক্টোবর মেলবোর্নের পাঁচতারা হোটেল সোফিটেল মেলবোর্ন অন কলিন্‌সে এই প্রথম ভার্চুয়ালি মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া প্রতিযোগিতা হয়। করোনাভাইরাসের মহামারীর কারণেই এই ব্যবস্থার আয়োজন করেন আয়োজকরা।

মোট ২৬ জন প্রতিযোগী অংশ নিয়েছিলেন ওই প্রতিযোগিতায়। তাঁদের মধ্যে মিউ ইউনিভার্স অস্ট্রেলিয়ার মুকুট ছিনিয়ে নেন মারিয়া।

ভার্চুয়াল ইভেন্টের শেষে মারিয়াকে মুকুট পরিয়ে দেন ২০১৯ সালের ‘মিস ইউনিভার্স অস্ট্রেলিয়া’ প্রিয়া সেরাও। ঘটনাচক্রে, প্রাক্তন ওই মিস ইউনিভার্স অস্ট্রেলিয়াও ভারতীয় বংশোদ্ভূত।

২৭ বছরের মারিয়া একজন মেক-আপ শিল্পী। ফেসবুক, ইনস্টাগ্রামে তিনি মেক-আপ সম্পর্কে নানা তথ্য শেয়ার করেন। তাঁর একটি ইউটিউব চ্যানেলও আছে। তাতে লাইফস্টাইল এবং মেক-আপের নানা ভিডিয়ো শেয়ার করেন তিনি।

মেলবোর্নেই জন্ম এবং বড় হওয়া মারিয়ার। ন’য়ের দশকে তাঁর মা-বাবা ভারত ছেড়ে মেলবোর্নে চলে যান। তারপর থেকে সেখানেই থাকতে শুরু করেন তাঁরা। মারিয়ার বাবার জন্ম কেরলে। মায়ের কলকাতায়। কেরলে এখনও তাঁর বাবার তরফে অনেক আত্মীয়স্বজন থাকেন। কিন্তু মায়ের তরফে প্রায় কেউই আর ভারতে নেই। কর্মসূত্রে সকলেই এখন অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে থাকেন।


ঢাকা, রবিবার, নভেম্বর ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৪৪৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন