সর্বশেষ
মঙ্গলবার ৬ই মাঘ ১৪২৭ | ১৯ জানুয়ারি ২০২১

দ্বিতীয়বার মা হতে যাচ্ছে গ্ল্যামা’র কুইন কারিনা

বুধবার, নভেম্বর ১১, ২০২০

24.jpg
বিডিলাইভ ডেস্ক :

দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন বলিউডের গ্ল্যামার কুইন কারিনা কাপুর। তার মা হওয়ার খবর নিয়ে বেশ আলোচনা হয়েছে বি-টাউনে। আলোচনার জেরে একাধিকবার খবরের শিরোনামও হয়েছেন কারিনা। এবার বেবি বাম্প সামলে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন কারিনা কাপুর খান।

বলিউড সংশ্লিষ্ট একাধিক সিনে ম্যাগাজিন সূত্রের খবর, অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করতে হয়েছে কারিনা কাপুরকে। নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র শুটিং এরই মধ্যে শেষ করেছেন তিনি। বর্তমানে চলছে প্রচারের কাজ। চলতি বছরই সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা ছিল। কিন্তু করোনায় তা ভেস্তে গেল। শোনা যাচ্ছে, আসছে বছর মুক্তি পাচ্ছে আমির খান-কারিনা কাপুর অভিনীত ‘লাল সিং চাড্ডা’। সম্প্রতি সিনেমাটির জন্য ফটোশুটে অংশ নিয়েছেন কারিনা। মেকআপ ভ্যান থেকে নামার সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরা ওই ছবিতে দেখা গেছে, সাদা এবং নিওন রঙের পোশাকে ফটোশুট করছেন অভিনেত্রী। 

বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। কারিনা ভক্তরা মনে করছেন, অন্তঃসত্ত্বা অবস্থাতেও কমতি পড়েনি অ’ভিনেত্রীর গ্ল্যামা’রের। তাই তো বার বার পাপারাজ্জিদের কাছে ধ’রা পড়ছেন কারিনা। আর হয়ে উঠছেন খবরের শিরোনাম।


ঢাকা, বুধবার, নভেম্বর ১১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন