সর্বশেষ
বুধবার ১৫ই আষাঢ় ১৪২৯ | ২৯ জুন ২০২২

লাইফ সাপোর্টে অভিনেতা আজিজুল হাকিম

শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০

26.jpg
বিডিলাইভ ডেস্ক :

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দেশের বরেণ্য অভিনেতা আজিজুল হাকিমকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তিনি রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। স্ত্রী ও সন্তানসহ এ ভাইরাসে আক্রান্ত হলেও আজিজুল হাকিমের অবস্থা গুরুতর।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে এ তথ্য জানিয়েছেন বাংলাদেশ পথনাটক পরিষদের সহ-সভাপতি অভিনেতা মিজানুর রহমান ।

হাকিমের লাইফ সাপোর্টের খবরটি জানান অভিনেত্রী বন্যা মির্জা। শুক্রবার সকালে ফেসবুকে তিনি লেখেন, ‘আমাদের প্রিয় আজিজুল হাকিম ভাই করোনাতে আক্রান্ত, এবং তার সন্তান হৃদ ও জিনাত ভাবীও। হাকিম ভাই লাইফ সাপোর্টে! সবাই দোয়া করবেন।’

এর আগে স্ত্রী জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হৃদসহ করোনায় আক্রান্ত হন জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। জানা গেছে, আজিজুল হাকিমের শরীরে জ্বর থাকলেও জিনাত হাকিম ও হৃদের জ্বর নেই। বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

বৃহস্পতিবার জানা যায়, আজিজুল হাকিমের শরীরে জ্বর থাকলেও জিনাত হাকিম ও হৃদের জ্বর নেই। বাসাতেই আইসোলেশনে রয়েছেন তারা।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়।

টেলিভিশন, সিনেমা এবং মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। ১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।

 


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১২৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন