সর্বশেষ
শুক্রবার ২০শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৪ ডিসেম্বর ২০২০

ফুটবল কোচ জেমি ডে করোনায় আক্রান্ত

রবিবার, নভেম্বর ১৫, ২০২০

231.jpg
বিডিলাইভ ডেস্ক :

মুজিববর্ষ ফিফা ফ্রেন্ডলি আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচ জিতে বেশ উৎফুল্ল মেজাজেই ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশের জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে করোনায় আক্রান্ত। নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

শনিবার (১৪ নভেম্বর) করোনা পরীক্ষা শেষে পজিটিভ আসে তার।

মঙ্গলবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজটি নিজেদের করে নেয়ার প্রত্যয় জানিয়েছিলেন হেড কোচ জেমি ডে। কিন্তু সেই ম্যাচের আগে বড়সড় দুঃসংবাদই পেল জাতীয় দল। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের প্রধান কোচ জেমি ডে। প্রথম ম্যাচের পর করানো পরীক্ষায় জেমি ডে’র শরীর করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

তবে ৪১ বছর বয়সী এই কোচের শরীরে এখন পর্যন্ত কোন উপসর্গ নেই। হোটেলে আইসোলেশনে রয়েছেন তিনি। প্রধান কোচ করোনায় আক্রান্ত হওয়ায় রোববার (১৫ নভেম্বর) সকালের অনুশীলন পিছিয়ে বিকালে নেয়া হয়েছে। তবে জেমি ডে জানিয়েছেন, তার ঠাণ্ডাজনিত সমস্যা ছাড়া আর কোন সমস্যা নেই। রোববার (১৫ নভেম্বর) আবারও নমুনা টেস্ট করা হয়েছে। যার রেজাল্ট এখনো পননি তিনি।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এখন ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হবে জেমিকে। তার বদলে মঙ্গলবারের ম্যাচটিতে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিনস।


ঢাকা, রবিবার, নভেম্বর ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ২৫৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন