সর্বশেষ
শুক্রবার ২০শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৪ ডিসেম্বর ২০২০

ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা অক্ষয়ের

শুক্রবার, নভেম্বর ২০, ২০২০

24.jpg
বিডিলাইভ ডেস্ক :

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বহু বলিউড তারকাদের দিকে আঙুল তোলে নেটিজেনদের একাংশ।বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউড তথা মু্ম্বাই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগ উঠেছে একাধিকবার।

এবার এই সংক্রান্ত ভুয়া খবরে অক্ষয় কুমারের নাম জড়ানোর জেরে বিহারের এক ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা ঠুকে দিলেন অক্ষয় কুমার।

সুশান্তের মৃত্যুকে ‘ক্যাশ ইন’ করার অভিযোগ উঠেছে রশিদ সিদ্দিকি নামের ওই ইউটিউবারের বিরুদ্ধে। তদন্তে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। জানা গেছে, ওই ইউটিউবার গত চার মাসে এই ভিডিও হোস্টিং সাইট থেকে ১৫ লক্ষ টাকা উপার্জন করেছে।

ইউটিউব জুড়ে রশিদ সিদ্দিকির পোস্ট করা ভিডিওতে রয়েছে একাধিক মিথ্যা, রঙ চড়ানো তথ্য। যার সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। এই ইউটিউবার দাবি করেছিলেন, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড’ স্টোরিতে নাকি সুশান্তের অত ভাল অভিনয় সহ্য করতে পারেননি অক্ষয়। আর তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কিনা তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে অক্ষয় কুমার কানাডা পালিয়ে যেতে সাহায্য করেছিলেন। অক্ষয় কুমারকে নিয়ে বিভ্রান্তিমূলক ভিডিও তৈরির জেরে রশিদের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা দাখিল করেছেন অক্ষয়।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং আদিত্য ঠাকরে নিয়েও রশিদ সিদ্দিকি বহু ভুয়া ভিডিও তৈরি করেছে। ২৫ বছরের সিদ্দিকি পেশায় সিভিল ইঞ্জিনিয়ার। বিহারের এই যুবকের চ্যানেলটির নাম ‘এফএফ নিউজ’। মানহানির পাশাপাশি, জনসমক্ষ কুৎসা রটানো, ইচ্ছাকৃত অপমানের মতো ধারা লাগনো হয়েছে রশিদ সিদ্দিকির বিরুদ্ধে।

গত ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে রহস্যজনক পরিস্থিতিতে উদ্ধার হয় সুশান্তের মরদেহ। আপাতত কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এই মামলার তদন্ত করেছে।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৫৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন