সর্বশেষ
শুক্রবার ২০শে অগ্রহায়ণ ১৪২৭ | ০৪ ডিসেম্বর ২০২০

শনিবারের রাশিফল

শনিবার, নভেম্বর ২১, ২০২০

64.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২১ নভেম্বর, ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল- 

মেষ: সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারা দিন কর্মে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে।

বৃষ: বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে।

মিথুন: স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে।সকাল থেকে ভাইয়ের সঙ্গে অশান্তি বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল।

কর্কট: নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে। ব্যথা বেদনা বাড়বে। দীর্ঘমেয়াদি কোনও রোগের তাড়াতাড়ি চিকিৎসা করুন।

সিংহ: প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

কন্যা: কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নেশার প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসবে। 

তুলা: কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। টাকা চুরি হতে পারে। জলপথে বেড়াতে না যাওয়াই ভাল হবে।

বৃশ্চিক: পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে।

ধনু: সকাল থেকে মনে একটু অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা হবে।

মকর: কারও জিনিসের দায়িত্ব আজ নেবেন না। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। 

কুম্ভ: অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্ট হতে পারে।

মীন: মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে।নতুন গৃহ নির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ সন্তান ভাগ্যে কিছু অর্থ উপার্জন হতে পারে।


ঢাকা, শনিবার, নভেম্বর ২১, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৮৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন