সর্বশেষ
শনিবার ১০ই মাঘ ১৪২৭ | ২৩ জানুয়ারি ২০২১

বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন আদিত্য-শ্বেতা

বুধবার, ডিসেম্বর ২, ২০২০

26.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন উদিত পুত্র আদিত্য নারায়ণ। ১ ডিসেম্বর শ্বেতা আগরওয়ালের সাথে সাত পাকে বাঁধা পড়লেন আদিত্য। ১০ বছরের সম্পর্ককে এবার পূর্ণতা দিলেন আদিত্য। এই পরিস্থিতিতে অত্যন্ত সাধারণ ভাবে মন্দিরে মাত্র ৫০ জন সদস্য নিয়ে বিয়ে সারলেন আদিত্য।

এই বিশেষ দিনে আদিত্য সেজেছেন সোনালি রঙের ভারী কাজের শেরওয়ানিতে। গলায় সবুজ কুন্দনহার, মাথায় পাগড়ি এবং চোখে মানানসই সানগ্লাসে হবু বর এক্কেবারে রাজকীয়। আদিত্যের এই ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন বলিউডের বিখ্যাত চিত্র গ্রাহক বরিন্দ্র চাওলা।

বিয়ের কার্ড এবং প্রাক মুহূর্তের উল্লাসের ভিডিয়োও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বলিউডের এক বিখ্যাত পাপারাৎজির আপলোড করা ভিডিয়োতে দেখা যাচ্ছে বিয়েতে আসা আত্মীয়-পরিজন এবং আদিত্যের বন্ধুরা আনন্দে নাচছেন।  আদিত্যের সঙ্গে রয়েছেন তাঁর মা দীপা নারায়ণ এবং বাবা উদিত নারায়ণ।  

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদিত্য বলেন ” ১ ডিসেম্বর আমরা বিয়ে করতে চলেছি। করোনা পরিস্থিতিতে আমরা শুধু আমাদের পরিবারের সদস্য এবং কিছু বন্ধুদের নিমন্ত্রণ করেছি। মহারাষ্ট্র সরকার ৫০ জনের বেশি লোকজন নিমন্ত্রণের অনুমতি দেয়নি। তাই খুব সাধারণ বিয়ে হবে মন্দিরে এবং তার পর ছোট্ট একটি রিসেপশন পার্টি। তাই শুধু কিছু পরিবারের সদস্য এবং মিউজিক ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে নিমন্ত্রণ করতে পেরেছি।”

উদিত নারায়ণ মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আদিত্যের বিয়ের অনুষ্ঠান হওয়ার পর রিসেপশনও হবে।  তিনি বলেন, “রবিবার মেহেন্দি ছিল। সোমবার পরিবারের সদস্যরা গায়ে হলুদ সেরেছেন। মঙ্গলবার ৫০ জন অতিথির উপস্থিতিতে মন্দিরে বিয়ে হবে। এর পর হবে রিসেপশন। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, শত্রুঘ্ন সিনহা,ধর্মেন্দ্র, রণবীর সিংহ, দীপিকা, মাধুরী দীক্ষিত, এঁদের সকলকেই নিমন্ত্রণ জানিয়েছি।তবে যে ভাবে কোভিড সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, তাঁরা এই অবস্থায়  আসবেন কি না সেটা জানিনা।”

চলতি বছরের অক্টোবর মাসেই আদিত্য এবং শ্বেতা জানান তারা জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। উল্লেখ্য ২০১০ সালে সাপিত সিনেমার সেটে আদিত্যর সাথে আলাপ হয় শ্বেতার। তারপরই শুরু হয় তাদের সম্পর্ক।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ৭৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন