সর্বশেষ
সোমবার ২০শে আষাঢ় ১৪২৯ | ০৪ জুলাই ২০২২

সলঙ্গায় ২৭০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

বৃহস্পতিবার, ডিসেম্বর ১০, ২০২০

23.jpg
সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের সলঙ্গায় হাটিকুমরুল গোল চত্ত্বর মহাসড়ক এলাকায় রাত ১২ টায় অভিযান চালিয়ে ২৭০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে।

বুধবার ( ৯ ডিসেম্বর ) সলঙ্গা থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানী সঙ্গীয় ফোর্স নিয়ে ভোর রাত ৩ টা পর্যন্ত মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে।

এসময় শাহ ফতেহ আলী নৈশ কোচ যাহার নং ঢাকা মেট্রো -ব - ১১- ৯৮৯৮ এর যাত্রী মোঃ দুলাল হোসেন (২২) পিতা আব্দুর রহিম গ্রাম মণ্ডলপাড়া উপজেলা দুপচাচিয়া জেলা বগুড়া এর নিকট থেকে ৯০ বোতল ফেন্সিডিল, শাহজাদপুর ট্রাভেলস নৈশ কোচ যাহার গাড়ি নং ঢাকা মেট্রো -ব-১১-২৯৬৮ এর যাত্রী মোঃ হুমায়ুন কবির (২১) পিতাঃ আব্দুল হান্নান গ্রাম কিশোরপুর উপজেলা বাঘা জেলা রাজশাহী এর নিকট থেকে ৫০ বোতল ফেন্সিডিল, আরও একটি নৈশ কোচ তন্ময় যাহার নং ঢাকা মেট্রো -ব-১৪-২১৩৬ এর যাত্রী মোঃ শামীম রেজা (২১) পিতাঃ মোঃ সাইদুল ইসলাম গ্রাম নন্দনপুর উপজেলা পত্মীতলা জেলা নওগাঁ এর নিকট থেকে ৮৯ বোতল ফেন্সিডিল, এবং শাহ ফতেহ আলী নৈশ কোচ যাহার নং ঢাকা মেট্রো -ব-১৪-৩৫৯৯ এর যাত্রী রাব্বি হাসান (২০) পিতা মোতালেব হোসেন গ্রাম চকভেনু উপজেলা ধামুর হাট জেলা নওগাঁ এর নিকট থেকে ৪১ বোতল ফেন্সিডিল মোট ২৭০ বোতল সহ ৪ জন আসামীকে আটক করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে সলঙ্গা থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে বাসগুলো চেক করে ২৭০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন কে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে সলঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আটককৃত দের জেলহাজতে প্রেরন করা হয়েছে।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ১০, ২০২০ (বিডিলাইভ২৪) // এস বি এই লেখাটি ১৫৩০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন